Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Shakib-Apu

প্রথম স্ত্রীর কানের দুল পরেই শুটিং শাকিবের! নায়কের সঙ্গে প্রথম ইদের স্মৃতিতে ডুব অপু বিশ্বাসের

শাকিব খানের প্রথম স্ত্রী অপু বিশ্বাস। বহু দিন হয়ে গেল তাঁরা আলাদা আছেন। ছেলের জন্যই রয়ে গিয়েছে কিছুটা যোগাযোগ। কিন্তু শাকিবের সঙ্গে কাটানো সময়ের কথা এখনও মনে করেন অপু।

Bangladeshi Actor Shakib Khan’s first wife Actress Apu Biswas shares the memory that she had spent with shakib on their first Eid

শাকিবের সঙ্গে কাটানো প্রথম ইদের স্মৃতিতে ফিরে গেলেন অপু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ১৫:০৮
Share: Save:

বেশ অনেক দিন হয়ে গেল একসঙ্গে থাকেন না তাঁরা। ছেলের জন্য যদিও এখনও রয়ে গিয়েছে যোগাযোগ। শাকিব খান এবং অপু বিশ্বাস। ও পার বাংলার অন্যতম চর্চিত জুটি। অনস্ক্রিন এই জুটি যে কবে বাস্তবেও এক হয়েছিলেন সে কথা টের পাননি কেউই। তবে সে সবই এখন অতীত। অনেক দিন হল বিচ্ছেদ হয়েছে তাঁদের। কিন্তু স্মৃতি রয়ে গিয়েছে। সেই স্মৃতিতেই ডুব দিলেন অপু।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সেই স্মৃতিতেই ডুব দিলেন তিনি। সম্পর্কে না থাকলেও ছেলের জন্য এখনও কোনও না কোনও ভাবে শাকিবের সঙ্গে যোগাযোগ হয়। কিছু দিন আগে নায়কের জন্মদিনেও নাকি রান্না করে পাঠিয়েছিলেন তাঁর জন্য। ছেলে আব্রাম খান জয়ের সঙ্গে রং মিলিয়ে শাকিবের জন্য পোশাকও কেনেন অপু। শাকিবের সঙ্গে কাটানো প্রথম ইদের স্মৃতিতে ফিরে গেলেন অপু।

নায়িকাকে প্রশ্ন করা হয় প্রথম ইদে একে অপরকে কী উপহার দিয়েছিলেন তাঁরা। প্রথম যদিও প্রশ্নটি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন তিনি। পরে লাজুক হাসি হেসে অপু বলেন, “সেই সময় একটি কাজে দুবাই গিয়েছিলেন শাকিব। তখন সেখান থেকে আমার জন্য একটি গলার হার এনেছিলেন। তা সোনার না হিরের, সেটা বলা যাবে না।” আর শাকিবকে উপহারের প্রসঙ্গে অপুর জবাব, “আমার কানে অনেকগুলো ফুটো করা। ছোট ছোট কানের দুল পরি। অন্য দিকে শাকিবেরও কানে ফুটো আছে। কিন্তু শুটিংয়ে বেশির ভাগ সময়ই সে দুল পরতে ভুলে যেত। তখন আমার যে কত কানের দুল ও নিয়েছে। বলত কন্টিনিউইটি আছে, আর দেওয়া যাবে না।”

যদিও শাকিবের জীবনে অপু এখন অতীত। শবনম বুবলীর সঙ্গে পরে সম্পর্কে জড়িয়েছিলেন শাকিব। তাঁদেরও একটি ছেলে আছে। তবে বুবলীর সঙ্গে শাকিবের সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে তৈরি হয়েছে বিস্তর বিতর্ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Khan Apu Biswas Bangladeshi Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE