Advertisement
০৬ মে ২০২৪
Sudipa Chatterjee

সুদীপার বাড়িতে ঘোর বিপদ, জানালেন সকলের প্রার্থনাই ভরসা, কী ঘটেছে?

বিখ্যাত রান্নার রিয়্যালিটি শো ‘রান্নাঘর’-এর জনপ্রিয় সঞ্চালিকা ছিলেন সুদীপা। আপাতত সংসার এবং ব্যবসায় মন দিয়েছেন। আচমকাই বিপদে পড়লেন তিনি।

Sudipa Chatterjee is in trouble

ঘোরতর সমস্যায় পড়লেন সুদীপা চট্টোপাধ্যায়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ১৪:৩২
Share: Save:

চিন্তিত সুদীপা চট্টোপাধ্যায়। সব কিছু ঠিকঠাকই চলছিল। আচমকাই অসুস্থ হয়ে পড়েছেন সুদীপার মা। ফলে কপালে চিন্তার ভাঁজ। সকাল সকাল বিপদের খবরই ফেসবুকে জানালেন সুদীপা। তিনি লেখেন, “গত কাল হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছে আমার মা। দয়া করে সবাই প্রার্থনা করুন যেন মা তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন।” মাঝেমাঝেই মায়ের সঙ্গে নানা ছবি পোস্ট করতে থাকেন সুদীপা। ফলে আচমকা তাঁর অসুস্থতায় সুদীপা যে অনেকটাই চিন্তিত হয়ে পড়েছেন, তা বোঝা যাচ্ছে তাঁর এই ফেসবুক পোস্টে।

মঙ্গলবার, সকালে নিজেই গাড়ি চালিয়ে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করান মাকে। আনন্দবাজার অনলাইনকে সুদীপা বলেন, “এখনও সিসিইউ-তে ভর্তি আছে মা। হঠাৎই দেখি কথা জড়িয়ে যাচ্ছে। তখন আর এক মিনিটও দেরি করিনি। অ্যাম্বুল্যান্স কিংবা কারও জন্য অপেক্ষা করলে খারাপ কিছু ঘটে যেতে পারত। তবে কিছুটা সময় না কাটলে কিছু বোঝা যাচ্ছে না। ডায়াবিটিস আছে মায়ের। সেখান থেকেই এই ঘটনা ঘটেছে। কিছু ভাল লাগছে না। আমার সবটাই তো মাকে ঘিরে।”

দু’দিন আগেই গিয়েছে ‘বিশ্ব মাতৃ দিবস।’ এই বিশেষ দিনেও মায়ের ছবি পোস্ট করে খানিকটা আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন সুদীপা। তিনি লেখেন, “জীবনের প্রথম পাওয়া উপহার ‘মা’। জীবনের প্রথম ডাক ‘মা’। আমার মা আমার দেখা, পৃথিবীর সবচেয়ে সরল মনের মানুষ। তোমার মতো হতে পারবে না কেউ।”

কয়েক দিন আগে ছিল সুদীপার জন্মদিন। সে দিনও মায়ের সঙ্গেই কাটিয়েছিলেন তিনি। তবে আচমকা এমন ঘটনা ঘটায় বেশ চিন্তিতই হয়ে পড়েছেন। তাঁর ফেসবুক পোস্ট ভরে উঠেছে মন্তব্যে। শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি তাঁর মা। সবাই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। আপাতত সুদীপা নিজের সংসার এবং ব্যবসাতে মন দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sudipa Chatterjee Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE