Advertisement
১৬ জুন ২০২৪
Mahiya Mahi

বিরক্ত মাহিয়া মাহি, পরিচালককে ফেরত দিলেন ৯ লক্ষ টাকা! নেপথ্যে কি পরীমণি-যোগ?

এক দিনের জন্য ছবির শুটিং করেছিলেন। কিন্তু পরিচালক মুন্না খানের কথা শুনে বেঁকে বসেছেন মাহিয়া মাহি। বিরক্ত হয়ে কী সিদ্ধান্ত নিলেন তিনি?

Bangladeshi actress Mahiya Mahi feels humiliated as director Munna Khan chooses Pori Moni over her

বাংলাদেশি অভিনেত্রী মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ১৮:১১
Share: Save:

ইদানীং বিতর্ক বাংলাদেশের অভিনেত্রীদের পিছু ছাড়তেই চাইছে না। সম্প্রতি বাংলাদেশি প্রযোজক তথা পরিচালক মুন্না খান প্রকাশ্যে জানিয়েছিলেন, ‘ডার্ক ওয়ার্ল্ড’ ছবিটির জন্য তাঁর প্রথম পছন্দ ছিলেন পরীমণি। কিন্তু তিনি রাজি না হওয়ায় পরিচালক মাহিয়া মাহিকে সই করাতে বাধ্য হয়েছেন। এ দিকে প্রযোজকের এই মন্তব্য কানে যেতেই বেঁকে বসেছেন মাহি। বাংলাদেশি সংবাদমাধ্যম ‘প্রথম আলো’র প্রতিবেদন অনুযায়ী সেই ছবি থেকে নাকি সরে দাঁড়িয়েছেন অভিনেত্রী। শোনা যায়, এই ছবির শুটিংও নাকি শুরু হয়ে গিয়েছিল। কিন্তু প্রযোজকের নেতিবাচক মন্তব্যে বিরক্ত হয়ে ছবি থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন মাহি। শুধু তা-ই নয়, ছবির জন্য অগ্রিম বাবদ প্রাপ্ত পারিশ্রমিকও নাকি মুন্নাকে ফিরিয়ে দিয়েছেন মাহি।

বাংলাদেশি সংবাদমাধ্যম ‘প্রথম আলো’-কে মাহি বলেছেন, “আমি তো জানি না যে, আর এক জন নায়িকাকে না পেয়ে আমায় নিয়েছেন। এটি হতেই পারে। দোষের কিছু নয়। কিন্তু প্রযোজক যে ভঙ্গিতে, যে ভাষায় কথাটি বলেছেন, সেটা আমার ভাল লাগেনি।’’ এরই সঙ্গে মাহি জানিয়েছেন, এই ঘটনায় তিনি অত্যন্ত বিব্রত হয়েছেন। অভিনেত্রীর কথায়, ‘‘তিনি আমায় একজন ছোটখাটো নায়িকা হিসাবে বিবেচনা করেছেন। আমার কাছে এটি অপমানজনক মনে হয়েছে। তাই পর দিনই ছবিটি করব না বলে জানিয়ে দিয়েছি। এর পর পরিচালকের তরফে বার বার যোগাযোগ করা হয়েছিল। কিন্তু আমার সিদ্ধান্তে আমি অটল, আর করছি না ছবিটি।”

তবে মাহি জানিয়েছেন, এ ঘটনা তাঁর আর পরীর সম্পর্কের উপর কোনও প্রভাব ফেলবা না। পরীর সঙ্গে মাহির বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। পরীর উপর তাঁর কোনও অভিমান হয়নি বলেই জানিয়েছেন মাহি। সূত্রের খবর, এই ছবিতে এক জন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করার কথা ছিল তাঁর। কিন্তু শোনা যাচ্ছে, ছবির জন্য নেওয়া অগ্রিম ৯ লক্ষ টাকাও নাকি ফেরত দিয়েছেন মাহি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE