Advertisement
০৬ মে ২০২৪
Pori Moni

খেলার মাঠে নায়িকার গায়ে হাত শরিফুল রাজের! ঘটনা শুনে কী বললেন পরীমণি?

পরীমণি আর শরিফুল রাজের বিচ্ছেদের কথা ইতিমধ্যেই শুনেছেন সবাই। আবার বিতর্কে রাজ। কী ঘটনা ঘটেছে?

Bangladeshi actress PoriMoni again make a post on facebook indicating ex husband Shoriful Raaz

(বাঁ দিকে) শরিফুল রাজ। পরীমণি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৩ ২০:১৬
Share: Save:

ও পার বাংলায় আয়োজন করা হয়েছিল ‘সেলিব্রিটি ক্রিকেট লিগ’। যে লিগে অংশগ্রহণ করার কথা চলচ্চিত্র, সঙ্গীত এবং নাটকের জগতের তারকাদের। সেই খেলার ময়দানে উপস্থিত থাকার কথা ছিল অভিনেত্রী পরীমণিরও। আয়োজকদের তরফে জানানো হয়েছিল এই লিগে নাকি মাঠে নামবেন নায়িকাও। কিন্তু পরীকে দেখা যায়নি। দু’দিন ব্যাপী চলে এই লিগ। কিন্তু এক দিনও স্টেডিয়ামে দেখা যায়নি অভিনেত্রীকে। এরই মধ্যে শোনা যায়, খেলার মাঝে মাঠে উত্তেজনাও ছড়িয়ে পড়েছিল।

কী ঘটেছিল? বাংলাদেশের সংবাদমাধ্যম ‘প্রথম আলো’র প্রতিবেদন অনুযায়ী, গতকাল রাতে পরিচালক মোস্তফা কামাল রাজ ও দীপঙ্কর দীপনের টিমের খেলায় হঠাৎ উত্তেজনা ছড়িয়ে পড়ে। যা গড়ায় মারামারি পর্যন্ত। পরিস্থিতি এতটাই খারাপ হয় যে দুই দলের মারামারিতে ছয় জন আহত হয়ে হাসপাতালে পর্যন্ত ভর্তি হন। শুধু তাই নয়, নায়িকা রাজ রিপার গায়ে নাকি হাত তোলেন শরিফুল রাজ। নায়িকা রীতিমতো সুবিচার চেয়েছেন। রাজের এই ঘটনা প্রকাশ্যে আসার পর পরী ফেসবুকে লেখেন, “এই অ্যাগ্রেসিভ জানোয়ারটার চেহারা দেখতে হবে বলেই যাইনি সিসিএলে! আল্লাহ বাঁচিয়েছে ।”

সম্প্রতি বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন রাজ এবং পরীমণি। রাজের বিরুদ্ধে একাধিক অভিযোগও তোলেন নায়িকা। তবে সে সব অভিযোগ মানতে রাজি নন রাজ। যদিও নায়িকার বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত মেনে নিয়েছেন রাজ। বিচ্ছেদের পর ছেলে রাজ্যের সব দায়িত্ব নিয়েছেন পরীমণি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE