Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Shariful Raaz Controversy

শরিফুল রাজের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করার হুমকি সুনেরাহ এবং তিশার, কী বললেন রাজ?

শরিফুল রাজের ফেসবুক থেকে ছড়িয়ে পড়েছে নায়িকাদের গোপন ভিডিয়ো। অভিনেতার উপর ক্ষুব্ধ নায়িকারা। রেগে কী পদক্ষেপ করার ভাবনা তাঁদের?

Shariful Raaz Controversy

শরিফুল রাজ, সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ১১:০১
Share: Save:

সাত দিন হয়ে গেল পরীমণি, শরিফুল রাজ, সুনেরাহ বিনতে কামালের বিতর্ক জারি। রাজের সঙ্গে বহু বছরের বন্ধুত্ব সুনেরাহর। এমনটাই দাবি করেছেন নায়িকা। অভিনেতার স্ত্রী পরীমণির দিকে অভিযোগের আঙুল তুলেছেন অভিনেত্রী। এক সপ্তাহ আগে রাজের ফেসবুক থেকে ছড়িয়ে পড়ে সুনেরাহ, তানজিন তিশা, নাফিজা তুষির গোপন ভিডিয়ো। তার পর থেকেই তৈরি হয়েছে বিস্তর তর্ক-বিতর্ক।

এ প্রসঙ্গে তিশা এবং সুনেরাহর প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে। সামাজিক ভাবে সম্মানহানি হওয়ার কারণে দুই নায়িকাই আইনি পদক্ষেপ করার কথা বলেছেন। বাংলাদেশের এক সংবাদসংস্থাকে সুনেরাহ বলেন, “‘রাজ আমার বন্ধু। তাঁর বিরুদ্ধে আমি মামলা করতে না চাইলেও আমার পরিবার থেকে মামলা করতে চায়। কারণ, এ ঘটনায় শুধু আমি নিজে নই, পরিবারও ভুক্তভোগী।”

এই ঘটনায় রাজের প্রতি ক্ষুব্ধ তিশাও। এই কাণ্ডটি যে দিন হয় সে দিন আমেরিকায় ছিলেন নায়িকা। ফলে দু’দিন পরে পুরো ঘটনাটি জানতে পারেন তিনি। তার পরেই আইনের সাহায্য নেওয়ার কথা জানিয়েছিলেন তিনি। তিশা বাংলাদেশের এক সংবাদ সংস্থাকে বলেন, “রাজ নাকি বলেছে, তাঁর আইডি হ্যাকড বা আইডির অ্যাকসেস অন্য কারও কাছে ছিল, সেই চক্র কাজটি করতে পারে। কিন্তু আমার প্রশ্ন, তা হলে রাজ কেন এর বিরুদ্ধে আইনি পদক্ষেপ করছে না?”

দুই বন্ধুর ক্ষোভ কানে আসামাত্র চুপ থাকলেন না রাজও। তিনি জানিয়েছেন, সত্য সামনে আসুক সেটাই তিনি চান। অভিনেতা বলেন, “প্রথম দিনই এ বিষয় নিয়ে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছি। তাঁরা বলেছেন, তাঁদের মতো করে বিষয়টি নিয়ে কাজ করছেন। বিষয়টি নিয়ে আমি নিজেই বিব্রত। চাই, সত্য বেরিয়ে আসুক। তা না হলে শুধু ভুক্তভোগীরা নয়, দেশের মানুষ আমাকেও ভুল বুঝছে।” এ প্রসঙ্গে অভিনেত্রী নাফিজা তুষি এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE