Advertisement
১১ মে ২০২৪
Leaked Video

শরিফুলের বান্ধবীদের গোপন ভিডিয়ো ফাঁস! নেপথ্যে কি পরীমণি? উঠছে প্রশ্ন

শরিফুল রাজের ভাল বন্ধু তানজিন তিশা এবং সুনেরাহ বিনতে কামাল। সেই বন্ধুত্বের কথা প্রকাশ্যে আসতেই রেগে গেলেন পরীমণি। তার পরেই ফাঁস নায়িকাদের গোপন ভিডিয়ো।

 Shariful Raaz, pori Moni and Sunerah Binte Kamal

শরিফুল রাজের সমাজমাধ্যমের পাতায় ফাঁস সুনেরাহ বিনতের ব্যক্তিগত ভিডিয়ো। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ১৬:৪৪
Share: Save:

আরও এক বার আলোচনার কেন্দ্রে উঠে এলেন পরীমণির স্বামী অভিনেতা শরিফুল রাজ। শরিফুলের সমাজমাধ্যমের পাতায় নায়িকাদের ব্যক্তিগত ভিডিয়ো ফাঁস হয়েছে। সোমবার রাতের ঘটনা। আচমকাই প্রকাশ্যে চলে আসে অভিনেত্রী তানজিন তিশা, নাফিজা তুষি এবং সুনেরাহ বিনতের ব্যক্তিগত ভিডিয়ো। ঢালিউডে গুঞ্জন, এর নেপথ্যে রয়েছেন পরীমণি। এই ভিডিয়ো প্রকাশ্যে আসা মাত্র শুরু হয়েছে আলোচনা। অবশ্য কয়েক ঘণ্টা পরেই মুছে দেওয়া হয় সেই ভিডিয়ো। কিন্তু তত ক্ষণে ওই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। তাই ওই ভিডিয়োতে ঠিক কী ছিল তা জানতে অনুরাগীদের কৌতূহল ভিন্ন মাত্রায় পৌঁছেছে। যদিও আনন্দবাজার অনলাইন ওই ভিডিয়োর সত্যাসত্য যাচাই করেনি।

ভিডিয়োতে নাকি অভিনেত্রী তিশাকে অসংলগ্ন ভাবে কথা বলতে দেখা গিয়েছে। এরই সঙ্গে এলোমেলো ভাবে নাচ করে চলেছেন অভিনেত্রী। যে ভিডিয়ো দেখে অনেকেরই দাবি, ‘মত্ত’ অবস্থায় রয়েছেন তিশা। পরীমণির স্বামী অভিনেতা শরিফুল রাজের ফেসবুক থেকে ছড়িয়ে পড়ে এই ভিডিয়ো। সেখানে সুনেরাহকেও কথা বলতে শোনা গিয়েছে।

এই ঘটনায় ভুক্তভোগী সুনেরাহ বিনতে কামালের দাবি, শরিফুল রাজের ফেসবুক হ্যাক করে ভিডিয়োটি ছড়িয়ে দেওয়া হয়েছে। তা দেখে অনেকেই বলছেন, আকারে-ইঙ্গিতে পরীমণির দিকেই অভিযোগের আঙুল তুলেছেন সুনেরাহ। মঙ্গলবার এই প্রসঙ্গে অভিনেত্রী ফেসবুকে একটি পোস্টও করেছেন। যেখানে সুনেরাহ লেখেন, “রাজের সঙ্গে আমার বন্ধুত্ব প্রায় ১০ বছরের। যদিও ওর বিয়ের পর থেকে আমার সঙ্গে অনেক দিন যোগাযোগ ছিল না। কয়েক দিন আগে একটি ডাবিং স্টুডিয়োয় ওর সঙ্গে দেখা হয় আমার। আমাদের এক সঙ্গে তোলা ছবি দেখে কোনও কারণ ছাড়াই রাজের স্ত্রী আমার উপর ক্ষেপে যায়!’’ এর পরেই মান না করে পরীমণির উদ্দেশে সুনেরাহর আক্রমণ, ‘‘সবাই বুঝতেই পারছে কে রাজের ফেসবুক হ্যাক করে ভিডিয়ো ছ়ড়িয়ে দিয়েছে। আমায় হেনস্তা করার জন্য যারা এই অপপ্রচার করছে, আমি তাদের বিরুদ্ধে দ্রুত আইনি ব্যবস্থা নেব।”

এই প্রসঙ্গে রাজ অবশ্য এখনও মুখ খোলেননি। উল্টে নায়ক ব্যস্ত স্ত্রী পরীমণির প্রশংসায়। ‘মা’ ছবিতে পরীমণিকে দেখে মুগ্ধ রাজ। সে কথাই প্রকাশ্যে লিখেছেন তিনি। তবে সুনেরাহ এবং তিশার এই ভিডিয়োপর্ব আপাতত কোন দিকে মোড় নেয়, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE