Advertisement
০৬ মে ২০২৪
Pori Moni

সুনেরাহর সঙ্গে রাজের গোপন ভিডিয়ো ছড়াতেই পরিমণির সঙ্গে বিচ্ছেদ, মুখ খুললেন অভিনেত্রী

অভিনেত্রী সুনেরাহর সঙ্গে ভিডিয়ো ফাঁস হতেই ছাড়াছাড়ি হয় রাজ-পরীমণির। এ বার পাকাপাকি ভাবে তাঁদের ঘর ভাঙতে কী বললেন আর এক অভিনেত্রী?

(বাঁ দিকে) রাজ-পরীমণি। (ডান দিকে) সুনেরাহ বিনতে কামাল।

(বাঁ দিকে) রাজ-পরীমণি। (ডান দিকে) সুনেরাহ বিনতে কামাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৩ ১৯:০০
Share: Save:

গত ২০ সেপ্টেম্বর স্বামী শরিফুল রাজকে বিবাহবিচ্ছেদের নোটিস পাঠিয়েছেন অভিনেত্রী পরীমণি। রাজের বিরুদ্ধে একের পর এক অভিযোগ করেছেন নায়িকা। তাঁর অভিযোগ, রাজের অন্য নারীদের প্রতি আসক্তি ছিল। বিগত কয়েক মাস ধরেই আলাদা থাকছিলেন তাঁরা। এর মাস কয়েক আগেই রাজের ফেসবুক অ্যাকাউন্ট অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল ও তানজিন তিশার গোপন ভিডিয়ো ফাঁস হয়। সেখানে পরীমণির স্বামীর সঙ্গে অন্তরঙ্গ কথা বলতে শোনা যায়। কিছু কথোপকথন শালীনতার মাত্রাও অতিক্রম করে। সেই সময় ভীষণ রকম সমালোচিত হন অভিনেত্রী। একটা সময় পর গিয়ে ক্ষমা চাইতে হয় সুনেরাহকে তাঁর দর্শকের কাছে। তার পর থেকেই রাজের সঙ্গে ছাড়াছাড়ি পরীমণির। শেষমেশ বিবাহবিচ্ছেদের পথেই হাঁটলেন। এই প্রসঙ্গে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী সুনেরাহ।

বাংলাদেশের সংবাদমাধ্যমকে সুনেরাহ বলেন, ‘‘আমি আসলে বিষয়গুলো নিয়ে ভীষণ বিরক্ত। এত দিন পর আমার একটা সিনেমা মুক্তি পেয়েছে, এটা নিয়েই আলোচনা হওয়ার কথা। কিন্তু এর মধ্যেই লোকে অন্যের বিবাহবিচ্ছেদ, তাঁদের ঘর-সংসার নিয়ে জিজ্ঞেস করছে। অন্যের ঘরের খবর আমি কী করে জানব? কিছু মানুষ আলোচনায় থাকার জন্য একটার পর একটা ঘটনা ঘটায়, আমি অযথাই ফেঁসে যাই।’’

আনুষ্ঠানিক ভাবে রাজের সঙ্গে ডিভোর্সের কথা ঘোষণা করার দিন পরী সমাজমাধ্যমে লেখেন, “আমার ছেলের যাবতীয় খরচ মানে ভরণপোষণ থেকে আগামীতে পড়াশোনা যা কিছু আছে সব খরচ আমি একা বহন করব। এত দিন যে ভাবে করেছি। বাচ্চার অভিভাবকত্ব এখন তার মায়ের। এ বিষয়ে যা কিছু বলার আমার আইনজীবীরা বলবেন।” অন্য দিকে পরীমণির সিদ্ধান্তকে সম্মান জানিয়েছেন রাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE