Advertisement
০২ মে ২০২৪
Ranbir Kapoor

খুদে বার্সেলোনা ফ্যান! রণলিয়ার কন্যাকে কী বার্তা দিল জনপ্রিয় ফুটবল ক্লাব?

ফুটবল মরসুমে অভিনব উপায়ে মেয়ের নাম প্রকাশ্যে এনেছিলেন তারকা জুটি। সে খবর পৌঁছে গেল বার্সেলোনা ক্লাবের কাছেও। নামপ্রকাশের এক দিন পর, শনিবার ভোরবেলা টুইট করল তারা।

খবর পৌঁছে গেল বার্সেলোনা ক্লাবের কাছেও। নামপ্রকাশের এক দিন পর, শনিবার ভোরবেলা টুইট এল শুভেচ্ছায় ভরে। 

খবর পৌঁছে গেল বার্সেলোনা ক্লাবের কাছেও। নামপ্রকাশের এক দিন পর, শনিবার ভোরবেলা টুইট এল শুভেচ্ছায় ভরে।  ফাইল চিত্র

সংবাদ সংস্থা
বার্সেলোনা শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ০৯:০২
Share: Save:

নার্সারির দেওয়ালে ফ্রেমে বাঁধানো ছোট্ট জার্সি। নীল-মেরুন, অর্থাৎ বার্সেলোনা ফুটবল ক্লাবের। তাঁর গায়েই লেখা ছিল নামটা, ‘রাহা’। ইতিমধ্যে সকলেই জেনে গিয়েছেন রণবীর কপূর এবং আলিয়া ভট্টের সদ্যোজাত কন্যার নাম সেটি। ফুটবল মরসুমে অভিনব উপায়ে মেয়ের নাম প্রকাশ্যে এনেছিলেন তারকা জুটি। সে খবর পৌঁছে গেল বার্সেলোনা ক্লাবের কাছেও। নামপ্রকাশের এক দিন পর, শনিবার ভোরবেলা টুইট এল শুভেচ্ছায় ভরে। দেখা যায়, এফ সি বার্সেলোনাও জার্সি টাঙানো ঘরে রণলিয়া ও তাঁদের কন্যার ছবিটিই ভাগ করে নিয়েছে। উপরে লেখা, “আলিয়া এবং রণবীর তোমাদের অনেক শুভেচ্ছা! নতুন ‘বারকা ফ্যান’ (বার্সেলোনা ভক্ত) জন্ম নিয়েছে। তোমাদের একসঙ্গে বার্সেলোনায় দেখতে চাই।”বৃহস্পতিবার ইনস্টাগ্রামে মেয়ের নাম প্রকাশ্যে এনেছেন আলিয়া। সঙ্গে একটি ছবিও পোস্ট করেছিলেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, রণবীরের কোলে রয়েছে শিশুকন্যা। পাশেই দাঁড়িয়ে মেয়ের দিকে তাকিয়ে রয়েছেন আলিয়া।জানা গিয়েছে, ‘রাহা’ নামটি রেখেছেন রণবীরের মা, অভিনেত্রী নীতু কপূর। একই সঙ্গে রাহার নামের যে সুন্দর অর্থ রয়েছে, তা-ও তুলে ধরেছেন অভিনেত্রী।

সোহাহিলি ভাষায় রাহা শব্দের অর্থ আনন্দ, সংস্কৃতে এই শব্দের অর্থ বংশ। আবার বাংলায় এই শব্দের মানে হল স্বস্তি, আরবি ভাষায় এই নামের অর্থ শান্তি। রাহা মানে আনন্দ, স্বাধীনতাও। সব মিলিয়ে রাহা শব্দের অর্থ দাঁড়ায় স্বর্গীয় পথ।

চলতি মাসের ৬ তারিখ কন্যাসন্তানের জন্ম দেন আলিয়া। তার পর থেকেই তাঁদের মেয়ের কী নাম রাখা হবে এ নিয়ে জোর চর্চা চলেছিল বলিপাড়ায়। এ নিয়ে পাপারাৎজ়ির প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী নীতুও। অবশেষে মেয়ের নাম প্রকাশ করেছেন আলিয়া। তবে পদ্ধতিটি এতই চমকপ্রদ ছিল যে, শুভেচ্ছায় ভরিয়ে দিল ফুটবল ক্লাবও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Alia Bhatt Barcelona FC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE