×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৩ মে ২০২১ ই-পেপার

চুল নিয়ে চুলোচুলি ‘নোয়া’র! কী করলেন ‘পর্দা’র মা?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৯ ফেব্রুয়ারি ২০২১ ১০:৫৯
শ্রুতি দাস।

শ্রুতি দাস।

চুল কাটব কি কাটব না? এই নিয়ে ‘পর্দা’র মা অনিন্দিতা রায়চৌধুরীর সঙ্গে প্রায় চুলোচুলির পর্যায়ে পৌঁছে গিয়েছিলেন ‘দেশের মাটি’র ‘নোয়া’ শ্রুতি দাস। যদিও এমন ঘটনা নতুন নয়। দিন কয়েক আগে এই মা-মেয়েরই গালে গাল ঠেকিয়ে আন্তরিক আদর দেখেছেন নেটাগরিকেরা।

এবার এক ঢাল কোমর অবধি চুল নিয়ে মেকআপ রুমে বসে শ্রুতি ‘ছদ্ম’ নাজেহাল। লম্বা চুল রাখবেন না কেটেই ফেলবেন, ঠিক করতে পারছেন না কিছুতেই। একবার বলছেন রবিবার গিয়ে চুল ছোট করে ফেলবেন। পরক্ষণেই প্রশ্নের পর প্রশ্ন করে ব্যতিব্যস্ত করে তুলছেন অনিন্দিতাকে, ‘চুল কাটব কি কাটব না?’কারণ, একবার শ্রুতির মনে হচ্ছে লম্বা চুল ফ্যাশনে নেই। পরক্ষণেই মায়া এই লম্বা চুলের উপরেই!

‘নোয়া’র প্রশ্নের ঠ্যালায় জেরবার ‘নোয়ার মা’ শেষে নিজেই কাঁচি তুলে নিয়েছেন চুল কেটে দেবেন বলে। মাত্র চার ঘণ্টায় এই বিটিএস-র লাইক সংখ্যা ১৯ হাজার ছুঁইছুঁই। পর্দায় অবশ্য নোয়ার এমন খুনসুটিতে মেতে ওঠার উপায় নেই। আকস্মিক অঘটনে বদলে গিয়েছে তার জীবন। পাড়ার মাস্তান শিবুর লোভ থেকে বাঁচাতে গিয়ে তার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিয়েছে মুখোপাধ্যায় পরিবারের ছেলে কিয়ান। এই নিয়ে তোলপাড় স্বরূপনগর, মুখোপাধ্যায় পরিবারে। রাগে ফুটছেন কিয়ানের মা-বাবা।

Advertisement

ঘটনার ধাক্কায় গোটা পরিবার এখন দু’ভাগ। একদল কিয়ান-নোয়ার বিয়েকে মান্যতা দিতে চান। কিয়ানের মা-বাবা সহ বাকিরা ঘোর বিরোধী। যদিও কিয়ান-নোয়া একে অন্যকে ভীষণ ভালবাসে। এমন উত্তেজনার মুখে ‘রিল’ মা-মেয়ের বিহাইন্ড দ্য সিনের এই খুনসুটি কিন্তু মন ভাল করে দিয়েছে সবার।

Advertisement