Advertisement
০৩ মে ২০২৪
Arunima Ghosh

শরীরচর্চা করতে গিয়ে অঘটন, রক্তারক্তি কাণ্ড! এখন কেমন আছেন অরুণিমা ঘোষ?

বড়সড় দুর্ঘটনার কবলে অভিনেত্রী অরুণিমা ঘোষ। নিয়ে যাওয়া হল হাসপাতালে, করাতে হল অস্ত্রোপচার।

Picture Of Arunima Ghosh

বড়সড় দুর্ঘটনার মুখে অভিনেত্রী অরুণিমা ঘোষ। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৫৯
Share: Save:

শরীরচর্চা করতে গিয়ে অঘটন, হাসপাতালে ছুটতে হল অভিনেত্রী অরুণিমা ঘোষকে। ঠিক কী ভাবে ঘটল এই দুর্ঘটনা?

আনন্দবাজার অনলাইনের তরফে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, অন্যান্য দিনের মতো শরীরচর্চা করছিলেন নিজের ফ্ল্যাটের বারান্দায়। অভিনেত্রীর হাতে ছিল ভারী ডাম্বল। আচমকাই পা পিছলে কাচের উপর পড়ে যান তিনি। নিমেষে কাচ ভেঙে টুকরো টুকরো। একটি টুকরো অরুণিমার বাঁ হাতের অনামিকা ভেদ করে বেরিয়ে যায়।

arunima ghosh at hospital

অস্ত্রোপচারের পর হাসপাতালে অরুণিমা ছবি: ফেসবুক

অরুণিমার কথায়, ‘‘এমন অবস্থা, আঙুলটাই আধখানা হয়ে ঝুলছিল। রক্ত যেন থামার নাম নিচ্ছিল না। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা দেখে বললেন, সাধারণ সেলাই নয় রীতিমতো অস্ত্রোপচার করতে হবে। করিয়ে ফেললাম। রক্ষা যে, আমার চোখেমুখে কিছু হয়নি।’’ বারোটি সেলাই পড়েছে ক্ষতস্থানে। অভিনেত্রীর ধারণা, মোজা পরে শরীরচর্চা করছিলেন বলেই পিছলে পড়ে যান মেঝেতে। আর কখনও এমন ভুল করবেন না বলেই জানান অরুণিমা।

ক'দিন পরেই তাইল্যান্ড যাচ্ছেন অভিনেত্রী। এই বিপর্যয়ের পর সঙ্গী কি বিশেষ কেউ? অরুণিমার কথায়, ‘‘অনেক দিন আগেই টিকিট কাটা হয়েছে। সব কিছু পরিকল্পনা করা ছিল, তাই আর যাওয়াটা বাতিল করছি না। বিশেষ কেউ নন, সঙ্গে বন্ধুবান্ধব থাকবেন। তাঁরাই খেয়াল রাখবেন।’’ বাংলা নববর্ষে মুক্তি পেতে চলেছে অরুণিমার ছবি ‘কীর্তন’। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে গৌরব চট্টোপাধ্যায়কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE