Advertisement
১৮ মে ২০২৪
Ayesha Bhattacharya

‘পোলিও হয়েছে নাকি!’ মাকে নিয়ে বিরূপ মন্তব্যে ক্ষুদ্ধ আয়েশা, কী বললেন অভিনেত্রী?

বাংলা সিরিয়ালের পাশাপাশি বেশ কিছু সিনেমাতেও অভিনয় করেছেন আয়েশা ভট্টাচার্য। এ বার অনুরাগীদের মন্তব্যে রেগে গেলেন তিনি।

Ayesha Bhattacharjee

আয়েশা ভট্টাচার্য। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২৩ ১৫:৩৭
Share: Save:

সমাজমাধ্যমের পাতায় প্রতি দিনই কোনও না কোনও ভিডিয়ো পোস্ট করতে থাকেন তারকারা। কখনও প্রিয় বন্ধুর সঙ্গে কখনও আবার মা-বাবার সঙ্গে। সকলের মতো একই স্রোতে গা ভাসাতে গিয়ে অনেক সময় বহু অভিনেতাদের অস্বস্তিকর পরিবেশের সম্মুখীন হতে হয়। যেমন রবিবার মায়ের সঙ্গে রিল পোস্ট করতে না করতেই অপ্রীতিকর মন্তব্য দেখা গেল অভিনেত্রী আয়েশা ভট্টাচার্যের সমাজমাধ্যমের মন্তব্য বাক্সে। মূলত মা-মেয়ের বন্ধুত্বের রসায়নই ভিডিয়োয় ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন অভিনেত্রী। কিন্তু সেই ভিডিয়োয় বেশ কিছু মন্তব্য পড়ে বেজায় চটেছেন আয়েশা।

জনৈক নেটাগরিক মন্তব্য করেছেন, “মায়ের কি পোলিও হয়েছে নাকি!” আবার অন্য এক জনের মন্তব্য, “এ বার বুঝতে পারছি অধঃপতনের কারণ কী?” এ সব পড়ে খুবই বিরক্ত তিনি। ফেসবুকে উগরে দিয়েছেন তাঁর যাবতীয় ক্ষোভ। আয়েশা লিখেছেন, “আমি অবাক। কেউ কারও মায়ের সম্পর্কে এ রকম মন্তব্য কী করে করতে পারেন!’’ এরই সঙ্গে অভিনেত্রী প্রশ্ন তুলেছেন, ‘‘আপনাদের নিশ্চয়ই বাড়িতে মা আছেন। আপনারা কি তাঁকে ঠিক এই ভাবে সম্মান দেন?”

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে আয়েশা বলেন, “আমি সাধারণত অনুরাগীদের নেতিবাচক মন্তব্যকে খুব বেশি গুরুত্ব দিই না। কখনও এত রেগেও যাই না। উত্তরও দিই না কাউকে। কিন্তু এই ধরনের মন্তব্য পড়ে সত্যিই দুঃখ পেয়েছি। তাই লিখতে বাধ্য হলাম।” ছোট পর্দার চেনা মুখ আয়েশা। সম্প্রতি অভিনয় করেছেন জিৎ অভিনীত ছবি ‘চেঙ্গিজ়’-এ। নৃত্যশিল্পী হিসাবেও ইন্ডাস্ট্রিতে তিনি জনপ্রিয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ayesha Bhattacharya Tollywood Bengali Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE