Advertisement
০২ মে ২০২৪
Nusrat on Eid

যশের জন্য নিজের হাতে সেমাই বানালেন নুসরত, ইদের দিন আর কী করবেন, নিজেই জানালেন অভিনেত্রী

অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছেন সকালে। ইদের দিনে একাধিক পরিকল্পনা রয়েছে নুসরতের।

Bengali actress Nussrat Jahan shares her Eid plan

নুসরত জাহান। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৪ ১৩:৫৫
Share: Save:

ইদের সকালেই সমাজধ্যমে তিনি অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছেন। বুধবার আকাশে চাঁদ দেখা দিতেই অভিনেত্রী নুসরত জাহানের হাতে উঠেছিল মেহেন্দি। ইদের দিনটি কী ভাবে পালন করছেন অভিনেত্রী? জানালেন আনন্দবাজার অনলাইনকে।

বুধবার সন্ধ্যায় সমাজমাধ্যমের পাতায় যে ছবি পোস্ট করেছিলেন, সেখানে নুসরতের হাতজোড়া মেহেন্দি। সেখানেও মিলেছিল চাঁদের ঝলক। সঙ্গে লিখেছিলেন, ‘‘আমার মেহেন্দি কেমন? আপনাদের মেহেন্দিও ভাগ করে নিন। চাঁদ মুবারক।’’ বৃহস্পতিবার সকালেই ইদ উপলক্ষে নিজের বিশেষ ফোটোশুটের বেশ কিছু ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন নুসরত।

সকাল থেকেই অভিনেত্রী ব্যস্ত। তবে এক ফাঁকে সময় করে নিজের পরিকল্পনা জানাতে ভুললেন না। কী ভাবে দিনটা কাটাচ্ছেন তিনি? নুসরত বললেন, ‘‘পরিবারের সঙ্গেই দিনটা কাটানোর ইচ্ছে রয়েছে। তার সঙ্গে খাওয়াদাওয়ার ব্যবস্থাও করছি।’’ বিশেষ দিনে অভিনেত্রীর বাড়ি ঠাসা নিকট জন ও অনুরাগীদের ইদের উপহারে। তাঁর নির্বাচিত ঝলক ইনস্টাগ্রামের স্টোরিতে ভাগ করে নিয়েছেন নুসরত। তবে বিশেষ দিনে কেনা খাবার নয়, নুসরত নিজে রান্নাঘরে অনেকটা সময় কাটিয়েছেন। যশ ও ছেলের জন্য একাধিক পদ রান্না করেছেন তিনি। নুসরত বলেন, ‘‘বিরিয়ানি, সেমাই ফিরনি আর কবাব বানিয়েছি। আশা করি খাবারগুলো ওদের পছন্দ হবে।’’

তবে ইদের দিনে যেন একটু হলেও মনখারাপ অভিনেত্রীর। কারণ উৎসবের দিনে তাঁর বাবা-মা অনেক দূরে রয়েছেন। নুসরত বললেন, ‘‘মা-বাবাকে আজ খুব মিস্‌ করছি। ওঁরা মক্কায় গিয়েছেন। তবে আমরা শুভেচ্ছা বিনিময় করেছি।’’

বছরের শুরুতেই ‘সেন্টিমেন্টাল’ ছবিতে নুসরতকে দেখা গিয়েছে। ছবিতে যশের সঙ্গে তিনি জুটি বেঁধেছিলেন। যুগলের প্রযোজনা সংস্থার অধীনে তৈরি সেটিই প্রথম ছবি। এখনও নুসরত নতুন ছবির কোনও ঘোষণা করেননি। তিনি এ বার কোন ছবিতে অভিনয় করবেন, সে দিকে নজর থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE