Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Eid 2025 release

ইদের দিন অনুরাগীদের জন্য সলমনের উপহার, ঘোষণা করলেন নতুন ছবির নাম, কী নাম ছবিটির?

নতুন ছবির কথা আগেই জানিয়েছিলেন। এ বার এআর মুরুগাদস পরিচালিত তাঁর নতুন ছবির নাম ঘোষণা করলেন সলমন খান।

Image of actor Salman Khan

সলমন খান। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৪ ১২:১৪
Share: Save:

বলিউডে সারা বছর বিভিন্ন উৎসবকে কেন্দ্র করে বড় তারকাদের ছবি মুক্তি পায়। আর ইদের মরসুম মানেই বড় পর্দায় সলমন খানের আবির্ভাব। চলতি বছরে ইদে অভিনেতার কোনও ছবি মুক্তি পায়নি। কিন্তু বিশেষ দিনে অনুরাগীদের নিরাশ করলেন না সলমন। বৃহস্পতিবার ঘোষণা করলেন তাঁর নতুন ছবির নাম। সেই সঙ্গে ছবিতে তাঁর চরিত্রটি নিয়েও আভাস দিলেন।

সম্প্রতি সলমন তাঁর নতুন ছবি ঘোষণা করেছিলেন। তিনি জানিয়েছিলেন ‘গজনি’ ছবি খ্যাত দক্ষিণী পরিচালক এআর মুরুগাদসের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। ছবিটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। তার পর থেকেই নতুন এই ছবি নিয়ে অনুরাগীদের মধ্যে উত্তেজনার পারদ ক্রমশ ঊর্ধ্বমুখী। বৃহস্পতিবার ইদের দিন এই ছবির নাম প্রকাশ্যে আনলেন ভাইজান। ছবিটির নাম ‘সিকন্দর’। ছবিতে নামভূমিকায় অভিনয় করবেন তিনি।

চলতি বছরে ইদে মুক্তি পেয়েছে দু’টি হিন্দি ছবি। সেই প্রসঙ্গে টেনে ছবির নাম ঘোষণা করে সমাজমাধ্যমে সলমন লেখেন, ‘‘এই ইদে ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ আর ‘ময়দান’ দেখুন এবং আগামী বছর ‘সিকন্দরের’ সঙ্গে এসে আলাপ করবেন। আপনাদের ইদের শুভেচ্ছা।’’

সাজিদের প্রযোজনায় একাধিক ছবিতে দর্শক সলমনকে দেখেছেন। ‘জুড়ুয়া’ দিয়ে সেই যাত্রার সূত্রপাত। পরে ‘মুঝসে শাদি করোগি’ এবং ‘কিক’-এর মতো ছবিও দর্শককে উপহার দিয়েছেন এই জুটি। অন্য দিকে ‘গজনি’ ছবিটি মুরুগাদসকে বলিউডে জনপ্রিয়তা এনে দেয়। তামিল ছবির হিন্দি সংস্করণে অভিনয় করেছিলেন আমির খান। উল্লেখ্য মুরুগাদস এই প্রথম সলমনকে নিয়ে ছবি পরিচালনা করতে চলেছেন। শোনা যাচ্ছে, ছবিতে সলমনের বিপরীতে ইন্ডাস্ট্রির প্রথম সারির কোনও অভিনেত্রীর কথা ভাবা হচ্ছে। ছবিটি আগামী বছর ইদে মুক্তি পাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE