Advertisement
২৪ জুন ২০২৪
Arbaaz Khan-Arhann Khan

স্থায়ী সম্পর্ক না যৌনতা, ছেলে ও তাঁর বন্ধুদের কোনটি বেছে নিতে বললেন আরবাজ়, কী মত মালাইকার?

ছেলে আরহান ও তাঁর বন্ধুদের স্থায়ী সম্পর্ক ও যৌনতার মধ্যে দ্বিতীয়টিকেই বেছে নেওয়ার উপদেশ দিলেন আরবাজ়!

Arbaaz Khan advics son Arhaan and his friend to prefer sex over relationship

(বাঁ দিক থেকে) আরবাজ় খান, আরহান খান, মালাইকা আরোরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৪ ২০:১৬
Share: Save:

খান পরিবারের ছেলে। বাবা-মা থেকে শুরু করে পরিবারের সকলেই তারকা। খুব শীঘ্রই নিজের শো নিয়ে হাজির হচ্ছেন আরহান খান। শোয়ের নাম ‘দম বিরিয়ানি’। তিনি একা নন, সঙ্গে আরও দুই বন্ধুকে নিয়ে একটি পডকাস্ট শো শুরু করতে চলেছেন মালাইকা আরোরা ও আরবাজ় খানের ছেলে। তাঁর শোয়ের প্রথম অতিথি হচ্ছেন বাবা আরবাজ় ও কাকা সোহেল খান। তারই এক ঝলক প্রকাশ্যে এসেছে। সেখানেই ছেলে ও তাঁর বন্ধুদের সম্পর্ক ও যৌনতার মধ্যে দ্বিতীয়টিকেই বেছে নেওয়ার উপদেশ দিলেন আরবাজ়। দেখা মাত্র প্রতিক্রিয়া এল মা মালাইকার তরফে।

১৯ বছরের দাম্পত্য জীবন। ২০১৬ সালে বিচ্ছেদ হয় আরবাজ়-মালাইকার। এই মুহূর্তে রূপটানশিল্পী সুরা খানের সঙ্গে দাম্পত্য জীবন কাটাচ্ছেন অভিনেতা। অর্জুন কপূরের সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকাও। দু’জনেই তাঁদের জীবনে এগিয়েছেন। যদিও সন্তান আরহানের দায়িত্ব ভাগাভাগি করে নিয়েছেন তাঁরা। ছেলের কারণে যোগাযোগ হয় তাঁদের। এ বার ছেলের শোয়ে এসে সম্পর্ক নিয়ে উপদেশ চাইলেন ছেলের এক বন্ধু। জানতে চাইলেন, স্থায়ী সম্পর্ক, না কি যৌনতা— কোনটা বেছে নেওয়া সমীচীন। উত্তরে আরবাজ় বলেন,‘‘ আমার মনে হয়, যৌনতাকেই বেছে নেওয়া উচিত।’’ তাতে আবার হাসির ইমোজি পাঠিয়েছিন মালাইকা। বোঝাই যাচ্ছে, ছেলের শো বলে রেখেঢেকে নয়, বরং খোলখুলিই কথা বলবেন আরবাজ়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE