Advertisement
০৪ মে ২০২৪
Roosha Chatterjee

অভিনয় ছেড়ে আনন্দেই রয়েছেন রুশা! শ্বশুর-শাশুড়ির সঙ্গে কোথায় গেলেন অভিনেত্রী?

রুশা চট্টোপাধ্যায় অভিনয় ছেড়ে মন দিয়েছেন সংসারে। বিয়ের পর প্রথম বার কলকাতায় এসেছেন তিনি। এসেই কী করলেন তিনি?

Bengali actress Roosha Chatterjee feels excited as she went on trip with in laws

অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ২০:০৯
Share: Save:

২০২৩ সালের জানুয়ারি মাসে বিয়ে করেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। বিয়ে করে আমেরিকাবাসী হয়েছেন তিনি। সেখানেই তাঁর নতুন সংসার। দু’মাস আগে কলকাতায় এসেছেন। বিয়ের পর এই প্রথম দেশে ফিরেছেন তিনি। ফলে বেশ উত্তেজিত। কয়েকটা মাস এখানেই থাকার পরিকল্পনা তাঁর। এমনটাই জানিয়েছিলেন নায়িকা। তবে তিনি খুব বেশি সমাজমাধ্যমের পাতায় সক্রিয় নন। এই মুহূর্তে কলকাতাতেই আছেন তিনি। পোস্ট করলেন একটি বিশেষ ছবি। গোটা পরিবারের সঙ্গে ছবি পোস্ট করেছেন তিনি। প্রথম বার শ্বশুর-শাশুড়ির সঙ্গে ঘুরতে গিয়ে যে তিনি খুব খুশি। সেই উত্তেজনাই প্রকাশ করলেন তাঁর নতুন পোস্টে।

একসঙ্গে ঘুরতে গিয়েছিলেন তাঁরা। ছবি পোস্ট করে রুশা লেখেন, “শ্বশুর-শাশুড়ির সঙ্গে আমার প্রথম ঘুরতে যাওয়া।” ১৩ বছরের অভিনয় জীবন ছেড়ে সংসারেই মন দিয়েছেন রুশা। সাংসারিক জীবনও পরতে পরতে উপভোগ করছেন তিনি সে কথাও জানিয়েছিলেন তিনি। দেশে ফিরে আনন্দবাজার অনলাইনকে তিনি বলেন, “কলকাতায় নিজের বাড়িতে আসার আনন্দ তো আলাদাই। খুবই ভাল নোটে আমার পেশাকে বিদায় জানিয়েছি আমি। এত দিন যে যে চরিত্রে আমি অভিনয় করেছি, প্রতিটি চরিত্র মনে পড়ে আমার। কিন্তু সেটা আমার জীবনের একটা অধ্যায় ছিল। জীবনের এই অধ্যায়ও আমি খুব খুশি। এ ভাবেই এগিয়ে যেতে চাই।” জানুয়ারি মাসে এক বছর হবে বিয়ের। বিবাহবার্ষিকী কি কলকাতাতেই পালন করবেন তাঁরা? সে কথা অবশ্য জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE