Advertisement
১৮ জুলাই ২০২৪
Sreelekha Mitra

বাবা চলে যাওয়ার পর থেকে বড়দিনে শ্রীলেখার সান্তা কে?

শ্রীলেখা মিত্রের সমাজমাধ্যমের পোস্ট নিয়ে সব সময়ই আলোচনা হয়ে থাকে। এ বার নায়িকা পোস্ট করলেন বিশেষ ক্রিসমাসের ছবি।

Bengali Actress Sreelekha Mitra shares that after her father she is her own Santa

শ্রীলেখা মিত্র। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ২১:১০
Share: Save:

সমাজমাধ্যমের পাতা ভরে গিয়েছে বিভিন্ন সান্টার ছবিতে। প্রিয় তারকারা লাল পোশাকের সান্তা সেজে ছবি পোস্ট করছেন। তেমনই ছবি, পোস্ট করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। মাথায় লাল-সাদা টুপি। সেই সঙ্গে লাল রঙের হাঁটু অবধি ড্রেস। সামনে রাখা বিভিন্ন ধরনের উপহার। ক্রিসমাসে প্রত্যেকেই নিজেদের মতো করে দিনটা উপভোগ করেছেন। তেমনই নিজের মতো করে দিনটা সাজালেন শ্রীলেখা। কিন্তু এ দিন বার বার এক জনকেই মনে পড়ছিল তাঁর। সেই অনুভূতিই প্রকাশ করে ফেললেন নিজের সমাজমাধ্যমের পাতায়।

একটি ছোট ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। তা পোস্ট করে তিনি লেখেন, “বাবা চলে যাওয়ার পর আমার জীবনে আর কোনও সান্তা আসেনি। আমিই আমার সান্তা।” এমনিতে শ্রীলেখা পোস্ট করলেই নানা ধরনের মন্তব্য আসতেই থেকে। এ ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। তবে কারও মন্তব্যেই কোনও উত্তর দিতে রাজি নন অভিনেত্রী। সব সময় প্রতিটি বিষয়ে স্পষ্টবক্তা শ্রীলেখা।

উল্লেখ্য, এখন খুব বেশি ছবিতে কাজ করতে দেখা যায় না তাঁকে। খুব শীঘ্রই মুক্তি পাবে তাঁর অভিনীত ছবি ‘পারিয়া’। যে ছবি পরিচালনা করেছেন তথাগত মুখোপাধ্যায়। মুখ্য চরিত্রে দেখা যাবে বিক্রম চট্টোপাধ্যায় এবং অঙ্গনা রায়কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sreelekha Mitra Tollywood Actress Christmas 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE