Advertisement
০২ মে ২০২৪
Chandni Saha

‘ছবি ফাঁস করে দেব’, বার্তা পেয়ে ভয়ে কাঁপছেন ‘যমুনা ঢাকি’র গীত ওরফে চাঁদনি

বাংলা সিরিয়ালের পরিচিত মুখ চাঁদনি সাহা। ‘মা মনসা’, ‘বেনে বউ’, ‘যমুনা ঢাকি’-সহ একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। বছরের শুরুতেই পড়লেন মহাসমস্যায়।

Bengali serial actress Chandni Saha is scared as her phone got hacked

অভিনেত্রী চাঁদনি সাহা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৪ ১৬:৪৫
Share: Save:

কিছু দিন আগে অন্বেষা হাজরার ইনস্টাগ্রাম প্রোফাইল হ্যাক হওয়ার কথা প্রকাশ্যে আসে। এ বার সমস্যায় অভিনেত্রী চাঁদনি সাহা। সিরিয়াল পাড়ার চেনা মুখ তিনি। বছর শুরু হতে না হতেই মহা সমস্যায় পড়লেন তিনি। সোমবার রাতে অনুরাগী এবং নিজের পরিচিতদের একটি মেসেজ পাঠান চাঁদনি। যা থেকে স্পষ্ট হয় যে তিনি খুবই সমস্যায় পড়েছেন। তাঁর ফোন হ্যাক হওয়ার কথা জানিয়েছেন তিনি। চাঁদনি লেখেন, “আমার ফোন, আমার সব অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। হ্যাকাররা আমায় সারা ক্ষণ হুমকি দিচ্ছে গোপন ছবি পোস্ট করে দেওয়ার। আমি পুলিশে অভিযোগ দায়ের করেছি। যদি আমার নম্বর থেকে কোনও অশালীন মেসেজ আপনাদের কাছে যায় তা হলে অবিলম্বে রিপোর্ট করবেন।” আনন্দবাজার অনলাইনের তরফে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করা হয় চাঁদনির সঙ্গে। কিন্তু ফোন নেটওয়ার্ক অঞ্চলের বাইরে আছে বলে জানা গিয়েছে।

সম্ভবত, হ্যাক হওয়ার কারণেই চাঁদনির সঙ্গে যোগাযোগ করা সম্ভব হচ্ছে না। উল্লেখ্য, গত কয়েক বছরে এমন ঘটনার সম্মুখীন হয়েছেন অনেক তারকাই। মধুমিতা সরকার, শ্রুতি দাস থেকে এখন চাঁদনি— এই তালিকায় রয়েছেন অনেকেই। তবে পুলিশের দ্বারস্থ হওয়ার পর অনেকেই সমাধানও পেয়েছেন। বেশ কিছু সিরিয়ালে অভিনয় করেছেন চাঁদনি। ‘যমুনা ঢাকি’ সিরিয়ালে তাঁর অভিনীত চরিত্রটি পেয়েছিল অনেক জনপ্রিয়তা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TV Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE