Advertisement
০৫ মে ২০২৪
Misty Singh

বিয়ের এক মাস পূর্তি, বিশেষ দিনে মধুচন্দ্রিমার পরিকল্পনা করলেন অভিনেত্রী, গন্তব্য কোথায়?

মিষ্টি সিংহের বিয়ের এক মাস সম্পূর্ণ হয়েছে। বিয়ের এক মাস পূর্তি উপলক্ষে মধুচন্দ্রিমার পরিকল্পনা করে ফেললেন অভিনেত্রী।

Misty Singha\\\'s honeymoon plan

বিয়ের দিন স্বামীর সঙ্গে মিষ্টি সিংহ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২৩ ১২:৫৩
Share: Save:

১৮ মে শহরের একটি বিলাসবহুল হোটেলে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী মিষ্টি সিংহ। দীর্ঘ দিনের প্রেমিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। ‘আলতা ফড়িং’ সিরিয়ালের অমৃতার বিয়ে নিয়ে উত্তেজিত ছিলেন ছোট পর্দার অনেকেই। রবিবার বিয়ের এক মাস পূর্ণ করলেন মিষ্টি। কলকাতার ব্যবসায়ী রেমো দাস রায়ের সঙ্গে ১৪ বছরের সম্পর্ক অভিনেত্রীর। দীর্ঘ দিনের বন্ধু তাঁরা। এক সময় বুঝতে পারেন যে একে অপরকে মন দিয়ে ফেলেছেন তাঁরা। তার পরই বিয়ের তোড়জোড় শুরু করেন। বিয়ের এক মাস পূর্তি কী ভাবে উদ্‌যাপন করছেন মিষ্টি এবং রেমো?

এক মাস বিয়ে হলেও এখনও মধুচন্দ্রিমায় যাননি এই দম্পতি। তাই এ বার মধুচন্দ্রিমার পরিকল্পনা করে ফেলেছেন মিষ্টি এবং রেমো। কোথায় ঘুরতে যাবেন তাঁরা? আনন্দবাজার অনলাইনকে মিষ্টি প্রথমেই জানিয়েছিলেন তিনি ইউরোপ ঘুরতে পছন্দ করেন। তাই মধুচন্দ্রিমায় গেলে ইউরোপেরই কোথাও যাবেন। যেমনটা পরিকল্পনা করেছিলেন হলও ঠিক তেমনটাই। মিষ্টি বললেন, “বিয়ের এক মাসের জন্মদিনে আমরা হনিমুনে যাচ্ছি। সবটাই রেমো পরিকল্পনা করেছে। আমার প্রিয় ইউরোপ। সেখানেই যাচ্ছি। প্যারিস, আমস্টারডাম, সুইৎজারল্যান্ড এবং বার্সেলোনা।’’ মিষ্টি আরও বলেন, ‘‘অনেক দিনের পরিকল্পনা ছিল। আপাতত স্বপ্নের শহরে ভালোবাসার মানুষের সঙ্গে সেরা স্মৃতি তৈরি করতে চাই।”

নার্সারির বন্ধুর সঙ্গে প্রায় ১৪ বছরের সম্পর্ক মিষ্টির। যদিও এত দিন প্রেমিককে অন্তরালেই রেখেছিলেন অভিনেত্রী। তবে বিয়ের দিন কয়েক আগেই তিনি রেমোকে প্রথম বার প্রকাশ্যে আনেন। শহরের এক বিলাসবহুল হোটেলে বসেছিল মিষ্টি ও রেমোর বিয়ের আসর। অভিনেত্রীর জীবনের এই বিশেষ দিনে তাঁকে আশীর্বাদ জানাতে পৌঁছন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি তোলেন রেমো-মিষ্টির সঙ্গে। মুখ্যমন্ত্রীর পা ছুঁয়ে প্রণাম করেন নবদম্পতি। বিয়ের অনুষ্ঠানে মুখ্যমন্ত্রীর উপস্থিতির জন্য নিজের সমাজমাধ্যমের পাতায় তাঁকে পরে ধন্যবাদ জানান মিষ্টি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Misty Singh Tollywood Actor Honeymoon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE