Advertisement
০২ মে ২০২৪
Soumitrisha Kundu

সিরিয়াল শেষ হওয়ার পর নিত্যনতুন পোশাকে সৌমিতৃষার শুটিং, দেখে হাসির রোল দর্শকের

‘মিঠাই’ সিরিয়ালের মাধ্যমে চর্চায় আসেন সৌমিতৃষা কুণ্ডু। আগামী মাস থেকে শুরু করবেন প্রথম সিনেমার শুটিং। এর মাঝেই তাঁর নতুন ছবি নিয়ে হাসির রোল দর্শক মহলে।

Bengali serial actress Soumitrisha Kundu

সৌমিতৃষা কুণ্ডু। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৩ ২১:৪৭
Share: Save:

‘মিঠাই’ ধারাবাহিক শেষ হয়েছে বেশ কিছু দিন হল। তার পর যেন একটু বেশিই সক্রিয় হয়ে উঠেছেন সৌমিতৃষা কুণ্ডু। প্রতি দিন নিত্যনতুন পোশাকে নায়িকার শুটিংয়ের ছবি দেখা যাচ্ছে ইনস্টাগ্রামে। সম্প্রতি কালো চামড়ার জ্যাকেটে একটি রিল ভিডিয়ো পোস্ট করেছেন সৌমিতৃষা। যা নিয়ে বিস্তর সমালোচনা হয়। সেই ছবি পোস্ট করতে না করতেই হলুদ লম্বা জ্যাকেট পরা একটি ছবি এবং ভিডিয়ো পোস্ট করেন নায়িকা। ব্যস্‌, সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতে না আসতেই স্টুডিয়োপাড়ায় শুরু হাসির রোল।

‘মিঠাই’ সিরিয়ালে অভিনয়ের পর থেকে নায়িকার জনপ্রিয়তা দিনে দিনে বেড়েছে। তবে তাঁকে শাড়ি পরা ঘরোয়া লুকে দেখেই অভ্যস্ত অনুরাগীরা। তাই এমন আধুনিক পোশাক সঙ্গে মেকআপ দেখে দর্শকের একাংশ অবাক। কেউ কেউ আবার চূড়ান্ত বিরক্তও হয়েছেন। এক জন লিখেছেন, “গায়ক বাদশার জ্যাকেট পরেছেন নাকি?” অন্য এক জন লিখেছেন, “কেন এমন অদ্ভুত পোশাক পরেছেন?” আবার অন্য আর এক জন লিখেছেন, “নায়িকা সাজার জন্য এমন বোকা পোশাক পরেছেন!”

তবে কাউকে কোনও উত্তর দেননি সৌমিতৃষা। নায়িকা এই মুহূর্তে রয়েছেন কয়েক দিনের বিরতিতে। অগস্ট মাস থেকে শুরু করবেন তাঁর প্রথম সিনেমার কাজ। যেখানে অভিনেতা দেবের সঙ্গে প্রথম বার জুটি বাঁধতে চলেছেন তিনি। ছবির নাম ‘প্রধান’। অগস্ট মাস থেকে শুরু হবে শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mithai Soumitrisha Kundu TV Actress Trolled
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE