Advertisement
০৪ মে ২০২৪
Kanchan-Sreemoyee

কাঞ্চনের বাড়ির কালীপুজোয় ভোগ রাঁধলেন শ্রীময়ী, কোন দিকে গড়াচ্ছে বিধায়ক-অভিনেত্রীর সম্পর্ক?

কাঞ্চন এবং শ্রীময়ীর সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। কয়েক বছর আগে অভিনেতার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ও অভিযোগ জানিয়েছিলেন শ্রীময়ীর বিরুদ্ধে।

Bengali Serial actress Sreemoyee Chattoraj takes all the responsibility of Kanchan Mallick’s Kalipuja

কাঞ্চন-শ্রীময়ী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ১৩:১৯
Share: Save:

এক জনের পরনে লাল পাড়, সাদা শাড়ি আর অন্য জন পরেছেন লাল-সাদা জামদানি পাঞ্জাবি। অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে সামঞ্জস্য রেখে কালীপুজোর দিন সেজেছিলেন অভিনেতা তথা তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক। প্রতি বছর বাড়িতে ধুমধাম করে পুজো করেন অভিনেতা। গত বছর তাঁর বাড়ির পুজোর দায়িত্বে ছিলেন শ্রীময়ী। এ বারও যে তার অন্যথা হয়নি বোঝা যায় তাঁর ইনস্টাগ্রাম পোস্ট দেখলেই। বাড়ির পুজোর একগুচ্ছ ছবি পোস্ট করেছেন কাঞ্চন। বাড়ি ভর্তি আত্মীয়স্বজন। ভিডিয়োয় দেখা যাচ্ছে, শ্রীময়ীর বন্ধুরাও আমন্ত্রিত হয়েছিলেন কাঞ্চনের পুজোয়। গত বছর থেকেই এই পুজোর অনেকটা ভার শ্রীময়ীর কাঁধে। এ বছর রীতিমতো বাড়ির কর্ত্রীর মতোই সামলালেন বিধায়কের বাড়ির কালীপুজো।

কাঞ্চনের মা-ই মূলত কালীপুজো করতেন। তার পর তিনি অসুস্থ হয়ে পড়ার পর বাড়ির পুজো বন্ধ করে দিয়েছিলেন অভিনেতা। কিন্তু গত তিন বছর আবারও পুজো হচ্ছে। এ বছর কাঞ্চনের বাড়ির মা কালীর ভোগ রান্নার দায়িত্বে ছিলেন শ্রীময়ী। এক দিকে দশকর্মার বাজার করেছেন বিধায়ক। আর খিচুড়ি থেকে তরকারি সবটাই রান্না করেছেন সিরিয়াল পাড়ার অভিনেত্রী। এ কথা প্রকাশ্যে আসার পরই আবারও শুরু আলোচনা।

দু’জনের পোশাকে রংমিলান্তি, আবার নিজের বাড়ির মতো সব দায়িত্ব সামলানো এ সব শুনেই অনেকের মন্তব্য, “আপনারা তা হলে বিয়েটা করেই নিতে পারেন।” যদিও শ্রীময়ী বরাবরই জানিয়ে এসেছেন, কারও কথাতেই তিনি কোনও গুরুত্ব দেন না। পুজোর সময়ও একসঙ্গেই দেখা গিয়েছিল তাঁদের। ‘রক্তবীজ’-এর সাকসেস পার্টিতেও কাঞ্চনের পাশে ছিলেন শ্রীময়ী। তবে কোনও দিনই প্রকাশ্যে নিজেদের সম্পর্ক নিয়ে কিছু বলেননি তাঁরা। কিছু দিন আগে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ সিরিয়ালে তাঁদের একসঙ্গে দেখেছেন দর্শক। আগামী দিনে শ্রীময়ী এবং কাঞ্চনের সম্পর্ক কোন দিকে মোড় নেয় সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE