Advertisement
০১ মে ২০২৪
Susmita Dey

আট মাসের মাথায় বন্ধ হচ্ছে ‘পঞ্চমী’, সিরিয়ালের শেষ দিনের শুটিং সেরে কী বললেন সুস্মিতা?

সুস্মিতা দে-কে এই মুহূর্তে দর্শক দেখছেন ‘পঞ্চমী’ সিরিয়ালে। আট মাসের মাথায় বন্ধ হচ্ছে এই সিরিয়াল। মনখারাপ নায়িকার।

সুস্মিতা দে।

সুস্মিতা দে। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ১৪:৩৮
Share: Save:

তাঁর প্রথম সিরিয়াল ছিল ‘অপুর সংসার’। প্রথম সিরিয়ালের পর তাঁকে নিয়ে কিছুটা চর্চাও হয়েছিল। কিন্তু তার পর থেকেই যেন সময়টা ভাল যাচ্ছে না অভিনেত্রী সুস্মিতা দে-এর। কারণ, তাঁর দ্বিতীয় সিরিয়াল বন্ধ হয়ে যায় মাত্র তিন মাসের মধ্যেই। এই মুহূর্তে তিনি অভিনয় করছেন ‘পঞ্চমী’ সিরিয়ালে। কিন্তু আর এক মাত্র সপ্তাহ পরেই বন্ধ হচ্ছে এই সিরিয়াল। এই নতুন গল্পের মেয়াদও বেশি দিন টিকল না। আট মাসেই শেষ ‘পঞ্চমী’র গল্প। এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে সুস্মিতা বললেন, “আমার মনখারাপ হচ্ছে না। আবার নতুন কিছু আসবে, কিছু না কিছু শুরু হবে।” মুখে এই কথা বললেও শেষ দিনের শুটিংয়ের পরে নায়িকা যে বেশ আবেগপ্রবণ তার প্রমাণ দিল তাঁর সমাজমাধ্যমের পোস্ট।

‘পঞ্চমী’ লুকে নতুন ছবি পোস্ট করে নায়িকা ইনস্টাগ্রামে লেখেন, “কত কত স্মৃতি তৈরি হয়েছে এই কয়েক মাসে। প্রচুর নতুন সম্পর্ক তৈরি হয়েছে। ‘পঞ্চমী’ আমার ঝুলি ভরিয়ে দিয়েছে।’’ শুটিং ফ্লোরের স্মৃতিচারণ করে অভিনেত্রী লিখেছেন, ‘‘যেমন আনন্দের দিন কাটিয়েছি, তেমনই আবার কিছু মনখারাপের স্মৃতিও রয়েছে। পঞ্চমী হিসাবে আমার যাত্রা শেষ হল। সব শুরুরই শেষ থাকে। আবার নতুন ভাবে দেখা হবে।” এই সিরিয়ালে অভিনয়ের মাধ্যমেই অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তীর সঙ্গে আলাপ হয় নায়িকার। যদিও পর্দায় তাঁদের একে অপরের সঙ্গে লড়াই করতে দেখেছেন দর্শক। কিন্তু আদতে যে তাঁরা ঘনিষ্ঠ বন্ধু, সেই প্রমাণ বার বার মিলেছে ইনস্টাগ্রামে। শিঞ্জিনীকে যে তিনি খুব মিস করবেন সে কথা বার বার লিখেছেন ইনস্টাগ্রামে।

‘পঞ্চমী’র শেষ পর্ব সম্প্রচারিত হবে আগামী ২৭ অগস্ট। ২৮ অগস্ট থেকে ওই স্লটে শুরু হচ্ছে নতুন সিরিয়াল। যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্ত প্রযোজিত নতুন সিরিয়ালের নাম ‘লভ বিয়ে আজকাল’। এই সিরিয়ালের মাধ্যমে বহু বছর পরে ছোট পর্দায় ফিরছেন অভিনেতা ওম সাহানি। সঙ্গে নবাগতা মৌমিতা সরকার। ওম এবং মৌমিতার নতুন জুটিকে দর্শকের কতটা মনে ধরে সেটাই দেখার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Susmita Dey panchami Bengali Serial Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE