Advertisement
১১ মে ২০২৪
Soumitrisha Kundu

‘মিঠাই’ সিরিয়ালের শুটিং শেষ হতে না হতেই প্রথম ছবির প্রস্তুতি শুরু করে দিলেন সৌমিতৃষা

৩১ মে ছিল ‘মিঠাই’ সিরিয়ালের শেষ দিনের শুটিং। এক দিন বিশ্রাম নিয়েই নতুন কাজে মন দিলেন সৌমিতৃষা কুণ্ডু। দেবের বিপরীতে কাজ করার প্রস্তুতি শুরু করে দিলেন নায়িকা।

Bengali Serial Mithai actress Soumitrisha Kundu

সৌমিতৃষা কুণ্ডু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৩ ২০:০৭
Share: Save:

মাঝে কেটেছে মাত্র ২৪ ঘণ্টা। শেষ হয়েছে ‘মিঠাই’ সিরিয়ালের শুটিং। এর মাঝেই নতুন কাজে মন দিলেন অভিনেত্রী। বলা যেতে পারে, ‘ভারতলক্ষ্মী’ স্টুডিয়ো থেকে সৌমিতৃষার নতুন ঠিকানা ‘বেঙ্গল টকিজ’-এর অফিস। প্রযোজক অতনু রায়চৌধুরীর সঙ্গে মিটিংয়ের ছবি পোস্ট করলেন মিঠাই। সিরিয়ালের রেশ কাটতে না কাটতে নতুন চরিত্র হয়ে ওঠার প্রস্তুতি শুরু। সাধারণত একটি কাজের পর অভিনেতারা বেশ কিছু দিনে বিরতি নেন। তবে নায়িকার বিশ্রামের লেশমাত্র নেই।

আনন্দবাজার অনলাইনকে সৌমিতৃষা বললেন, “আমার শুটিং শুরু হবে আগস্ট মাস থেকে। মাঝে বেশ কিছু দিনের বিশ্রাম পাব। আমার আগে যে কাজটি করার কথা ছিল, সেই শুটিং শুরু হওয়ার কথা ছিল জুন মাসে। তখন সেটা শরীর নেবে কি না, তাই হ্যাঁ করিনি। তবে একটা কাজের আগে মিটিং তো থাকবেই। সে সবই চলছে এখন।”

প্রায় আড়াই বছর ধরে সৌমিতৃষ্ণাকে ‘মিঠাই’ রূপে দেখেছিলেন দর্শক। এই কয়েক মাসে পেয়েছেন অনেক ভালবাসা। সিরিয়ালের শেষ দিনে স্টুডিয়ো জমেছিল ভক্তদের ভিড়। বিদায় বেলায় নায়িকা বলেছিলেন, “আমি স্টুডিয়োর প্রতিটা দেওয়ালকে মিস করব। এই যাত্রায় প্রচুর মানুষের ভালবাসা পেয়েছি। আগামী দিনেও যেন সেটা পাই এটাই গোপালের কাছে প্রার্থনা করব।”

নতুন কাজের জন্য সিদ্ধার্থ মোদক ওরফে আদৃত রায়ের তরফ থেকেও এসেছে শুভেচ্ছাবার্তা। শোনা গিয়েছিল, আদৃত এবং সৌমিতৃষার মধ্যে কোনও সমস্যা হয়েছিল। তবে সিরিয়ালের শেষ পর্বে সব সমস্যা মিটিয়ে পাশাপাশি দেখা গিয়েছে তাঁদের। দেবের বিপরীতে সৌমিতৃষাকে দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE