Advertisement
০৪ মে ২০২৪
Tithi Basu

প্রেম ভাঙল ঝিলিকের, জন্মদিনের চুম্বনই শেষে কিনা বদলে গেল চোখের জলে!

২৪ ডিসেম্বর ছিল টলিপাড়ার ‘ঝিলিক’ ওরফে তিথি বসুর জন্মদিন। জন্মদিনের রাত কাটার আগেই প্রেমিকের সঙ্গে এমন কী ঘটল যে সম্পর্কে ইতি টানতে বাধ্য হলেন তিথি?

জন্মদিনের চুম্বনই বদলে গেল চোখের জলে, কী ঘটল তিথির সঙ্গে?

জন্মদিনের চুম্বনই বদলে গেল চোখের জলে, কী ঘটল তিথির সঙ্গে? ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ১২:৩৯
Share: Save:

১৩ ঘণ্টা আগে তাঁর কপালে চুম্বন এঁকে দিয়ে প্রেমিক লিখেছিলেন, “আমি তোকে ভালবাসি। তা পৃথিবীর যেখানেই থাকি না কেন।” ২৪ ডিসেম্বর ছিল তিথি বসুর জন্মদিন। তিথি অর্থাৎ টলিপাড়ার ছোট ঝিলিক। প্রেমিক দেবাযুধ পালের সঙ্গে তিথির প্রেমের ছবিতেই ভরা তাঁর গোটা ফেসবুক। কিন্তু জন্মদিনের ঠিক পরের দিনই নিজেদের বিচ্ছেদ ঘোষণা করলেন তিনি। তিথি লেখেন, “আমি আর দেবাযুধ মিলে এই সম্পর্কটাকে আর না এগিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।”

প্রেম ভাঙল ঝিলিকের।

প্রেম ভাঙল ঝিলিকের। ছবি: ফেসবুক।

হঠাৎ কী ঘটল? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় তিথির সঙ্গে। তিনি বললেন, “আমাদের সব ঠিকই ছিল। কিন্তু সম্পর্কের মধ্যে যখন পরিবার ভীষণ ভাবে হস্তক্ষেপ করা শুরু করে তখনই সব ঘেঁটে যায়। আমাদের ক্ষেত্রেও তাই হয়েছে। এ বারে বিষয়টা খুব খারাপ একটা জায়গায় এসে দাঁড়িয়েছে। তাই আর ঠিক হওয়ার নয় এই সম্পর্কটা।”

জন্মদিনে এ কেমন উপহার! প্রায় সাড়ে চার বছরের সম্পর্ক তাঁদের। কলেজ থেকে শুরু তাঁদের প্রেম। একই কলেজে মনস্তস্ত্ব নিয়ে পড়াশোনা করেছেন তাঁরা। একসঙ্গে একটি ইউটিউব চ্যানেলও খুলেছেন তাঁরা। মাঝেমাঝেই বাইক নিয়ে বেরিয়ে পড়তেন ঘুরতে। নিজেদের চ্যানেলে সেই সব ভিডিয়োও ভাগ করে নিতেন। এখন সবটাই আলাদা। আর এই সম্পর্ক জোড়া লাগার নয়, এমনটাই বক্তব্য তিথির। পড়াশোনা শেষ। দেবায়ুধ আপাতত ব্যস্ত নিজের ক্রিকেট নিয়ে। তিথি আবারও পর্দায় ফিরতে চান। চলছে তারই প্রস্তুতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tithi Basu Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE