Advertisement
০৩ মে ২০২৪
Kareena-Vivek

কলেজে শাস্তির হাত থেকে করিনাকে কী ভাবে বাঁচিয়েছিলেন? ফাঁস করলেন বিবেক

বিবেক ওবেরয় এবং করিনা কপূর খান বলিপাড়ার জনপ্রিয় অভিনেতা। জানেন কি, ছোটবেলায় বিবেকের জন্য শাস্তির হাত থেকে রক্ষা পেয়েছিলেন করিনা।

কড়া শাস্তির হাত থেকে করিনাকে বাঁচিয়ে নিয়েছিলেন বিবেক।

কড়া শাস্তির হাত থেকে করিনাকে বাঁচিয়ে নিয়েছিলেন বিবেক। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২২ ২০:১৮
Share: Save:

‘যুবা’, ‘ওমকারা’, ‘কুরবান’—তাঁদের একাধিক ছবিতে একসঙ্গে দেখেছেন দর্শক। বিবেক অবেরয় এবং করিনা কপূর খান। দু’জনের পরিবারই যুক্ত সিনেমার জগতের সঙ্গে। তাই ছোট থেকেই একে অপরের পরিচিত তাঁরা। তাঁদের জুটিকে বড় পর্দায় প্রচুর ভালবাসা দিয়েছেন দর্শক। কিন্তু জানেন কি, কলেজে কী ভাবে করিনাকে বাঁচিয়েছিলেন বিবেক?

তিনি আসলে করিনার থেকে চার বছরের বড়। তাঁরা একই কলেজে পড়তেন। করিনার থেকে চার বছরের সিনিয়র ছিলেন তিনি। তাঁদের কলেজ উপস্থিতি নিয়ে বেশ কড়া ছিল। আর উপস্থিতির হার নিয়েই সমস্যায় পড়েছিলেন করিনা। তখন তিনি প্রথম বর্ষের ছাত্রী। সে বার উপস্থিতির হার নিয়ে বেজায় সমস্যায় পড়তে হয়েছিল করিনাকে। বিবেক ছিলেন ওই কলেজের সিনিয়র। তা ছাড়া পূর্ব পরিচিতও বটে। তাই সে বার বিবেক কোনও ভাবে করিনাকে কড়া শাস্তির থেকে বাঁচিয়ে নিয়েছিলেন।

প্রসঙ্গত, এখন কিছুটা কমই বড় পর্দায় দেখা যায় বিবেককে। ‘ধারাভি ব্যাঙ্ক’ সিরিজে দর্শক দেখেছেন বিবেককে। এর পর রোহিত শেট্টির ‘ইন্ডিয়ান পুলিস ফোর্স’ ছবিতে দেখা যাবে তাঁকে।

অন্য দিকে, করিনাকে এর পর দেখা যাবে সুজয় ঘোষের নতুন থ্রিলারধর্মী ছবিতে। আপাতত তিনি ব্যস্ত পরিবারের সঙ্গে বিদেশে ক্রিসমাসের ছুটি কাটাতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE