Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Aryan Khan

এ কি শাহরুখ না কি আরিয়ান? বিমানবন্দরে তাজ্জব সকলে!

শাহরুখ খানের ব্যবসার কাজ নাকি আরিয়ানই এখন দেখাশোনা করেন। শাহরুখের ক্রিকেট দল ‘কলকাতা নাইট রাইডার্স’-এর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের নিলাম চলছে, সেখানে প্রায়ই যেতে দেখা যায় আরিয়ানকে।

শুরুতে জানিয়েছিলেন পিতার পদাঙ্ক নেবেন না পুত্র। তার পরই বলিউডে আবার নতুন সফর শুরু করেছেন শাহরুখ-তনয়।

শুরুতে জানিয়েছিলেন পিতার পদাঙ্ক নেবেন না পুত্র। তার পরই বলিউডে আবার নতুন সফর শুরু করেছেন শাহরুখ-তনয়। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২২ ১৯:৪১
Share: Save:

বড়দিনের ছুটিতে পরিবারের সঙ্গে থাকছেন না শাহরুখ-পুত্র আরিয়ান খান। শনিবার দুপুরে তাঁকে ব্যাগপত্র নিয়ে মুম্বই বিমানবন্দরে দেখা গেল। সঙ্গে দেহরক্ষীরা থাকলেও পরিবারের কেউ ছিলেন না। একাই গাড়ি থেকে নামলেন আরিয়ান। পরনে কালো টি-শার্ট, তার উপর কালো জ্যাকেট। নীচে ছেঁড়াফাটা জিনস। বিমানবন্দরের ভিতরে ঢুকে যাওয়ার আগে ক্যামেরায় পোজ দিলেন তিনি। তাঁকে দেখে আপ্লুত আশপাশের মানুষ। বিমানবন্দরের নিরাপত্তারক্ষীদের উদ্দেশেও সেলাম ঠুকলেন তারকাসন্তান।

সেই ভিডিয়ো ভাইরাল নেটদুনিয়ায়। আরিয়ানের সেলাম করার ভঙ্গিতে চোখের কোন চিকচিক করে উঠল শাহরুখ-ভক্তদেরও। কেউ কেউ মন্তব্য করলেন, “বাপ কা বেটা। বাবার মতোই মানবদরদী, বিনয়ী হয়েছে সে-ও।”

কেউ আবার লিখলেন, “শাহরুখও তাঁর অনুরাগীদের এ ভাবেই সম্মান করেন।” একাংশের অনুমানে আইপিএলের নিলামের কাজের দায়িত্ব রয়েছে তাঁর উপর, তাই মুম্বই ছেড়ে যাচ্ছেন খেলার আগে আগে।

শাহরুখ খানের ব্যবসার কাজ নাকি আরিয়ানই এখন দেখাশোনা করেন। শাহরুখের ক্রিকেট দল ‘কলকাতা নাইট রাইডার্স’-এর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের নিলাম চলছে, সেখানে বোন সুহানা খানের সঙ্গে প্রায়ই যেতে দেখা যায় আরিয়ানকে। শুরুতে জানিয়েছিলেন পিতার পদাঙ্ক নেবেন না পুত্র। অভিনয়ে না এসে চিত্রনাট্য লেখার কাজে হাত দিয়েছিলেন। তার পরই বলিউডে আবার নতুন সফর শুরু করেছেন শাহরুখ-তনয়। অভিনয়ে আসবেন শীঘ্রই, এমনই জানা গিয়েছে। পাশাপাশি, মদের ব্যবসা শুরু করেছেন আরিয়ান। আরিয়ানের নতুন সংস্থা আপাতত শুধুই ভদকা প্রস্তুত করবে। অনেক দিন ধরেই ব্যবসার পরিকল্পনা ছিল আরিয়ানের। এতে কি পরিবারের মত রয়েছে?

আরিয়ান বলেন, “আমার বাড়িতে সকলের স্বাধীনতা আছে। যে যার নিজের ইচ্ছা মতো কাজ করতে পারে। আমার বাবা অভিনেতা, কিন্তু তাঁর ভিএফএক্স সংস্থা আছে। আর মায়ের ঘর সাজানোর একটি ডিজ়াইনার ব্র্যান্ড আছে। ফলে আমার এই পরিকল্পনাতেও তাঁদের মত রয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aryan Khan Star Kid Shah Rukh Khan bollywood star
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE