Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rupam Islam

বিচারকের আসনে ভাল লাগছে, অন্যদের নম্বর দিতে আমার ভালই লাগে: রূপম

শুরু হচ্ছে ‘সুপার সিঙ্গার’-এর নতুন সিজ়ন। এই সিজ়নে বিচারকের আসনে দেখা যাবে রূপম ইসলামকে। নতুন ভাবে দর্শকের সামনে নিজেকে তুলে ধরবেন সঙ্গীতশিল্পী।

‘সুপার সিঙ্গার’-এর নতুন সিজ়নে বিচারকের আসনে রূপম ইসলাম।

‘সুপার সিঙ্গার’-এর নতুন সিজ়নে বিচারকের আসনে রূপম ইসলাম। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২২ ১৮:০০
Share: Save:

রূপম ইসলামের ভক্তের সংখ্যা অগুনতি। প্রিয় গায়কের কনসার্ট দেখার জন্য উন্মুখ হয়ে থাকেন তাঁর স্রোতারা। এ বার রূপমের অনুরাগীদের জন্য আসছে চমক। প্রত্যেক সপ্তাহেই এ বার তাঁকে পাওয়া যাবে হাতের নাগালেই। কারণ, আসছে ‘স্টার জলসা’র রিয়্যালিটি শো ‘সুপার সিঙ্গার’-এর চতুর্থ সিজ়ন। এই শো-এ বিচারকের আসনে দেখা যাবে রূপম ইসলামকে। সঙ্গে থাকছেন মোনালি ঠাকুর এবং শান।

মোনালি এবং শানকে বিভিন্ন রিয়্যালিটি শো-এ আগেও বিচারক হিসাবে দেখেছেন দর্শক। কিন্তু শেষ কয়েক বছরে অতিথি হিসাবে বিভিন্ন অনুষ্ঠানে তাঁকে দেখা গেলেও রূপমকে দর্শক তেমন ভাবে পাননি। হঠাৎ কী মনে করে রাজি হলেন এই নতুন কাজে? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় রূপমের সঙ্গে।

রূপমের কথায়, “ব্যান্ড-এ-মাতরম নামক একটি শো-এ বহু বার বিচারকের আসনে আমি ছিলাম। হ্যাঁ, তথাকথিত বর্তমান কোনও রিয়্যালিটি শো-এ দেখা যায়নি। এর আগে আমায় কেউ বলেননি, তাই যাইনি। তবে কোভিড পরিস্থিতির সময় অন্য একটি চ্যানেলের এমনই এক গানের শো-এ ডাক পেয়েছিলাম। কিন্তু করোনার জন্য সেই সময় বাড়ির বাইরে শুটিং করতে যাওয়ার পক্ষপাতী ছিলাম না আমি। তার পর এই বার ‘স্টার জলসা’ থেকে যোগাযোগ করে।”

বিচারক পদের এই নতুন দায়িত্ব পেয়ে কতটা উপভোগ করেছন রূপম? তাঁর স্পষ্ট উত্তর, “আমি বহু বছর শিক্ষকতা করেছি। তাই আমার না, অন্যদের নম্বর দিতে বেশ ভালই লাগে।”

‘সুপার সিঙ্গার’-এর প্রথম শিডিউলের শুটিং শেষ। আবার আগামী মাসে হবে দ্বিতীয় শিডিউলের শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rupam Islam Singer Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE