Advertisement
০৪ মে ২০২৪
Tunisha Sharma

অভিনেত্রীর ঝুলন্ত দেহ সিরিয়ালের সেটে! নিজেই নিজেকে শেষ করলেন বছর কুড়ির তুনিশা?

সমাজমাধ্যমেও খুব সক্রিয় ছিলেন তুনিশা। সদা হাসিখুশি তরুণী সেটে সবার সঙ্গে বেশ মজা করে কথা বলতেন বলেই জানা গিয়েছে। তাঁর এ হেন সিদ্ধান্তে স্তম্ভিত সহকর্মীরা।

শিশুশিল্পী হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন তুনিশা। ‘ভারত কা বীর পুত্র: মহারানা প্রতাপ’ সিরিয়াল দিয়ে শুরু।

শিশুশিল্পী হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন তুনিশা। ‘ভারত কা বীর পুত্র: মহারানা প্রতাপ’ সিরিয়াল দিয়ে শুরু। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২২ ১৯:২৪
Share: Save:

সিরিয়ালের সেটেই অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার। ‘আলিবাবা: দাস্তান-ই কাবুল’ ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করতেন তুনিশা শর্মা। শনিবার বছর কুড়ির ওই অভিনেত্রীকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলতে দেখা যায় শুটিংয়ের সেটের মধ্যে। এর পরেই তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান সহকর্মীরা। কিন্তু চিকিৎসকেরা জানিয়ে দেন, মারা গিয়েছেন তুনিশা।

তুনিশার দেহ ময়নাতদন্তের জন্য মহারাষ্ট্রের ভিওয়াড়ি হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুশিল্পী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন তুনিশা। ‘ভারত কা বীর পুত্র: মহারানা প্রতাপ’ সিরিয়াল দিয়ে শুরু। ‘আলিবাবা: দাস্তান-ই-কাবুল’-এ রাজকুমারী মরিয়মের ভূমিকায় অভিনয় করছিলেন তিনি। তাঁর আকস্মিক মৃত্যুতে স্তম্ভিত গোটা ইন্ডাস্ট্রি।

শুধু টেলিভিশন সিরিয়ালে নয়, ‘ফিতুর’, ‘বার বার দেখো’, ‘কহানি ২’, ‘দুর্গা রানি সিংহ’, ‘দাবাং ৩’-এর মতো ছবিতেও তুনিশাকে দেখা গিয়েছিল। ‘ফিতুর’ এবং ‘বার বার দেখো’তে ক্যাটরিনা কইফের শৈশবের চরিত্রে অভিনয় করেছিলেন। কালারস টিভিতেও তাঁর সিরিয়াল ‘ইন্টারনেট ওয়ালা লাভ’ দর্শকের মন ছুঁয়ে গিয়েছিল।

সমাজমাধ্যমেও খুব সক্রিয় ছিলেন তুনিশা। সদা হাসিখুশি তরুণী সেটে সবার সঙ্গে বেশ মজা করে কথা বলতেন বলেই জানা গিয়েছে। তাঁর এ হেন পদক্ষেপে হতবাক সকলে। কিছু দিন আগে টেলিভিশন অভিনেত্রী বৈশালী ঠক্করও একই ভাবে জীবন শেষ করে দিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tunisha Sharma tv actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE