Advertisement
০৪ মে ২০২৪
Comedian Bharti Singh

Bharti Singh: প্রসব বেদনায় ভারতী, সন্তান জন্ম দেওয়ার প্রাক মুহূর্তের ভিডিয়ো প্রকাশ্যে

হাসপাতালের ঘরে ক্যামেরা। কয়েক মুহূর্ত বাকি। তার পরেই মা হবেন ভারতী। বুক দুরু দুরু করছে তাঁর। একইসঙ্গে প্রসব যন্ত্রণা বাড়ছে। কাহিল হয়ে গিয়েছেন তিনি। হর্ষ ক্যামেরার পিছন থেকে বলছেন, ‘‘প্রসব বেদনায় খুব কষ্ট পাচ্ছে ভারতী। কিন্তু সহ্য করে চলেছে।’’ তার পরেই ঘরের আলো নিভে গেল। ভারতীর ঘন ঘন নিশ্বাসের আওয়াজ পাওয়া গেল। আর তার পর?

হাসপাতালে ভারতী

হাসপাতালে ভারতী

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২২ ২১:১৭
Share: Save:

পুত্রসন্তানের জন্ম দিয়েছেন ভারতী সিংহ। সন্তান জন্ম দেওয়ার আগের দিনও শ্যুটিং করেছেন কৌতুকশিল্পী। ১৫ বছর ধরে ক্যামেরার সামনে দাঁড়িয়ে জীবন যাপন তাঁর, মাতৃত্বকালীন অবসরে বিশ্বাসী নন সেই ভারতী। তাই মহা আনন্দে কাজ করেছেন তিনি। কিন্তু শরীরে কষ্ট তো হয়েছে বটেই। সন্তান জন্ম দেওয়ার দু’দিন আগে থেকে কী ভাবে সময় কেটেছে তাঁর? সে সমস্ত খুঁটিনাটি তথ্য দিয়ে ভিডিয়ো দিয়েছেন ভারতী এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া। তাঁদের নিজস্ব ইউটিউব চ্যানেলে সেই ভিডিয়ো পোস্ট করেছেন তাঁরা।

অন্তঃসত্ত্বা থাকাকালীন শরীরে কী কী কষ্ট হচ্ছে, তা জানিয়েছেন ভারতী। কখনও বাড়ির হেঁসেলে দাঁড়িয়ে, কখনও বা শ্যুটিং সেটে ভ্যানিটি ভ্যানে বসে। তাঁর কথায় জানা যায়, সন্তান জন্মের ঠিক এক দিন আগে কাজে যাওয়ার কথা তিনি লুকিয়েছেন তাঁর পরিবারের কাছ থেকে। কাউকে দুশ্চিন্তায় ফেলতে চান না কৌতুকশিল্পী। কিন্তু একইসঙ্গে তিনি জানিয়েছেন, শরীরে অস্বস্তি হলে স্বামী হর্ষকে খবর দেবেন। সেই মুহূর্তেই শ্যুটিং বন্ধ করে তিনি বাড়ি চলে যাবেন বলে আশ্বস্ত করেছেন তাঁর ভক্তদের।

সন্তান জন্ম দেওয়ার দিন গাড়িতে উঠে হর্ষ-ভারতী ভিডিয়ো করতে শুরু করেন। হাসপাতালের উদ্দেশে যাত্রা শুরু করেন তাঁরা। দু’জনেই যেন বিশ্বাস করতে পারেন না যে তার কয়েক ঘণ্টার মধ্যেই তাঁদের কোলে আসবে একরত্তি। ভারতী জানান, হাসপাতালে যাওয়ার আগে লিম্বাচিয়া বা সিংহ পরিবারের কাউকে খবর দেননি তাঁরা। ভারতী বললেন, ‘‘আমাদের বাড়ির লোক বড়ই দুশ্চিন্তা করে। আমি তো আর ফোন ধরতে পারব না। কিন্তু হর্ষের কাছে সারা ক্ষণ ফোন আসতে থাকবে। তাই সন্তান জন্ম দেওয়ার পরে একেবারে সুখবর দেবেন তাঁরা।’’

এ বারে হাসপাতালের ঘরে ক্যামেরা। কয়েক মুহূর্ত বাকি। তার পরেই মা হবেন ভারতী। বুক দুরু দুরু করছে তাঁর। একইসঙ্গে প্রসব যন্ত্রণা বাড়ছে। কাহিল হয়ে গিয়েছেন তিনি। হর্ষ ক্যামেরার পিছন থেকে বলছেন, ‘‘প্রসব বেদনায় খুব কষ্ট পাচ্ছে ভারতী। কিন্তু সহ্য করে চলেছে।’’ তার পরেই ঘরের আলো নিভে গেল। ভারতীর ঘন ঘন নিশ্বাসের আওয়াজ পাওয়া গেল। আর তার পর? তার পরের অংশ ভিডিয়োয় নেই বটে, কিন্তু বাকিটা সকলেই জানে। জন্ম নিল ভারতী-হর্ষের পুত্রসন্তান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Comedian Bharti Singh Harsh Limbachiyaa Labour Pain
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE