Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Bharti Singh

Bharti Singh: যা ছিল পেটে, তা এখন বাইরে, সন্তান জন্ম দেওয়ার পরেই ইনস্টাগ্রামে কৌতুকশিল্পী ভারতী

অন্তঃসত্ত্বা থাকাকালীন একটি ছবি পোস্ট করলেন ভারতী। সঙ্গে লিখলেন, ‘যা ছিল পেটে, তা এখন বাইরে চলে এসেছে। ছেলে হয়েছে।’ তাঁর এই মন্তব্য পড়ে মজা পেয়েছেন ভারতী-ভক্তরা।  মা হওয়ার পরের দিন থেকেই তাঁর অনুরাগীদের কাছাকাছি চলে এলেন তিনি। মা হওয়ার প্রাক-মুহূর্তেও সারা দেশকে হাসিয়েছেন।

ভারতী সিংহ

ভারতী সিংহ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২২ ১০:৩৩
Share: Save:

পুত্রসন্তানের জন্ম দিয়েছেন ভারতী সিংহ। রবিবারই স্বামী হর্ষ লিম্বাচিয়া ইনস্টাগ্রামে স্ত্রীর সঙ্গে ছবি দিয়ে সুখবর দিয়েছিলেন। ভারতী তখনও হাসপাতালের শয্যায়। কিন্তু ‘লাফটার কুইন’ বা ‘হাসির রানি’ বলে কথা, মানুষকে আনন্দ দিতে এক দিনের মধ্যেই হাজির হলেন ভক্তদের সামনে। মাধ্যম, ইনস্টাগ্রাম।

অন্তঃসত্ত্বা থাকাকালীন একটি ছবি পোস্ট করলেন ভারতী। সঙ্গে লিখলেন, ‘যা ছিল পেটে, তা এখন বাইরে চলে এসেছে। ছেলে হয়েছে।’ তাঁর এই মন্তব্য পড়ে মজা পেয়েছেন ভারতী-ভক্তরা।
মা হওয়ার পরের দিন থেকেই তাঁর অনুরাগীদের কাছাকাছি চলে এলেন তিনি। মা হওয়ার প্রাক-মুহূর্তেও সারা দেশকে হাসিয়েছেন। বাড়ি বসে নয়, নিয়ম করে সময় মেনে সেটে ক্যামেরার সামনে দাঁড়িয়ে। সঞ্চালনা করেছেন রিয়্যালিটি শো ‘হুনারবাজ, দেশ কি শান’-এর। সহ-সঞ্চালক ছিলেন স্বামী হর্ষ। শুধু তা-ই নয়, আরও একটি রিয়্যালিটি শো-এর শ্যুটিং করেছেন তিনি।

‘হুনারবাজ, দেশ কি শান’-এর মঞ্চেই নিয়ম মেনে, ঘটা করে সাধ খাওয়ানো হয়েছিল কৌতুকশিল্পী-সঞ্চালককে। অনুষ্ঠানের তিন বিচারক কর্ণ জোহর, মিঠুন চক্রবর্তী এবং পরিণীতি চোপড়া সাধের দায়িত্ব নিয়েছিলেন। দেশবাসী সরাসরি তাঁর সাধের অনুষ্ঠানের সাক্ষী ছিলেন।

গত ডিসেম্বর মাসে একটি ভিডিয়োর মাধ্যমে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়েছিলেন ভারতী। হর্ষের সঙ্গে চার বছরের দাম্পত্যের পরে তাঁদের পরিবারে নতুন সদস্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bharti Singh Harsh Limbachiyaa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE