Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Bharti Singh

Bharti Singh: চ্যানেল তিন জনকে দিয়ে কাজ করিয়ে দু'জনের পারিশ্রমিক দিচ্ছে, ক্ষোভ ভারতীর

মা হওয়ার আগে ভারতী নিজের ওজন কমিয়েছেন ইন্টারমিটেন্ট ডায়েট করে। সন্ধ্যা ৭টার পর থেকে তিনি কিছুই খেতেন না।

ভারতী সিংহ

ভারতী সিংহ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২২ ১৯:৪১
Share: Save:

কালার্সে শুরু হচ্ছে ‘হুনরবাজ’। দেশের প্রতিভাদের খুঁজে বার করবে এই অনুষ্ঠান। তাতে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে কৌতুকশিল্পী ভারতী সিংহ এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়াকে। সেই অনুষ্ঠানের প্রথম দিনের শ্যুটিং শুরু হওয়ার আগে নিজেকে নিয়ে অকপট ভারতী।

কালার্স-এর তরফে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে চ্যানেলের ইনস্টাগ্রাম পেজে। তাতে তারকা-দম্পতি তাঁদের প্রথম দিনের শ্যুটের আগে অভিজ্ঞতা ভাগ করে নিচ্ছেন। ভারতী অন্তঃসত্ত্বা। মা হওয়ার আগাম খবর দিয়েছেন মাসখানেক আগেই। তার মধ্যেই তিনি শ্যুট করবেন জেনে সঞ্চালিকার মা বেশ চিন্তিত। সে কথা জানিয়ে মায়ের উদ্দেশে ভারতী বলেন, ‘‘মা, তোমার প্রজন্মের সমস্ত মহিলাকে জানাই, এখন সময় বদলেছে। অন্তঃসত্ত্বা হওয়ার সঙ্গে সঙ্গে ঘরে বসে থাকার চল আর নেই৷ তাই আমি কাজ করব।’’
আগত সন্তানকে নিয়ে উত্তেজিত হর্ষও। বললেন, ‘‘প্রথম দিনটা কেটে গেলেই সকলের চিন্তা কমে যাবে।’’

ভারতী রসিকতার উদাহরণ হামেশাই পাওয়া যায়। এই ভিডিয়োতেও নিজের প্রতিভার ছোঁয়া রাখতে ভোলেননি তিনি। বলেছেন, ‘‘আমার গর্ভে তো আমার সন্তান আছে। কালার্স বেশ চালাক। আমাদের পরিবারের তিন জনকে দিয়ে কাজ করিয়ে দু'জনের পারিশ্রমিক দিচ্ছে।’’

মা হওয়ার আগে ভারতী নিজের ওজন কমিয়েছেন ইন্টারমিটেন্ট ডায়েট করে। সন্ধ্যা ৭টার পর থেকে তিনি কিছুই খেতেন না। যতই লোভনীয় খাবার দেওয়া হোক না কেন, তিনি চেখেও দেখতেন না। এ ভাবেই তিনি ১৫ কিলো ওজন ঝরিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bharti Singh Comedian Harsh Limbachiyaa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE