Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

বিনোদন

‘মিস্টার ন্যাশনাল ইউনিভার্স’ হলেন চা ওয়ালার ছেলে

নিজস্ব প্রতিবেদন
১৬ মার্চ ২০১৮ ১২:৩৬
দেশের গ্ল্যামার দুনিয়ায় এখন জোর চর্চা হচ্ছে ফারহান কুরেশিকে নিয়ে। না, ‘থ্রি ইডিয়টস্’-এর মাধবন অভিনীত ফারহান কুরেশির কথা বলছি না। ইনি সম্প্রতি জিতেছেন ‘মিস্টার ন্যাশনাল ইউনিভার্স’-এর খেতাব। আসুন জেনে নেওয়া যাক নতুন এই ফারহান কুরেশির সম্পর্কে কিছু তথ্য। ছবি: সৌজন্যে ফারহান কুরেশির ফেসবুক।

গত শনিবার গোয়ায় অনুষ্ঠিত ‘মিস্টার ন্যাশনাল ইউনিভার্স ২০১৮’-এর আসরে ফারহান কুরেশি জিতে নেন সেরার শিরোপা। ছবি: সৌজন্যে ফারহান কুরেশির ফেসবুক।
Advertisement
এ বছরের ‘মিস্টার ইন্ডিয়া’ ২৮ বছরের ফারহান মধ্যপ্রদেশের ভোপালের বাসিন্দা। ভোপাল স্কুল অফ সোশ্যাল সায়েন্সেস থেকে বাণিজ্য বিভাগে স্নাতক হন তিনি। ছবি: সৌজন্যে ফারহান কুরেশির ফেসবুক।

সাধারণ মধ্যবিত্ত পরিবারে বড় হওয়া ফারহানের বাবা ফরীদ কুরেশি ভোপালে একটি ছোট চায়ের দোকান চালান। বাবাকে সাহায্য করতে দু’বছর ফারহান এখানে কাজও করেছেন। ছবি: সৌজন্যে ফারহান কুরেশির ফেসবুক।
Advertisement
খেতাব জেতার পর একটি সাক্ষাত্কারে ফারহান জানান, মডেলিংয়ে ঘোর আপত্তি ছিল তাঁর বাবার। তাই পড়াশুনার পাশাপাশি লুকিয়ে মডেলিং এবং শরীরচর্চা শুরু করেন তিনি। সেই সঙ্গে ‘পারসোনালিটি ডেভেলপমেন্ট’-এর ক্লাসেও যোগ দেন তিনি। ছবি: সৌজন্যে ফারহান কুরেশির ফেসবুক।

‘মিস্টার ন্যাশনাল ইউনিভার্স ২০১৮’-এর খেতাব জেতার পর ফারহান আন্তর্জাতিক স্তরের একাধিক প্রতিযোগিতায় দেশের হয়ে প্রতিনিধিত্ব করবেন। ছবি: সৌজন্যে ফারহান কুরেশির ফেসবুক।