Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bhumi Pednekar

‘ভক্ষক’ দেখে চোখে জল ভূমির মায়ের! বিশেষ একটি উপহারও দিলেন মেয়েকে

‘ভক্ষক’-এর সাফল্যে স্বাভাবিক ভাবেই খুশি ভূমি পেডনেকর। তবে সবচেয়ে খুশি নাকি তাঁর মা। খুশি হয়ে মেয়েকে নাকি বিশেষ একটি উপহারও দিয়েছেন তিনি।

symbolic image.

ভূমি পেডনেকর কী পেলেন মায়ের থেকে? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:০৩
Share: Save:

সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘ভক্ষক’। যে সিনেমার নাম ভূমিকায় রয়েছেন ভূমি পেডনেকর। বিহারের এক হোমের আশ্রিত অনাথ মেয়েদের নিপীড়নের কাহিনি পর্দায় তুলে ধরেছেন পরিচালক পুলকিত। এ ছবিতে ভূমি একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন। ছবির গল্প মনে দাগ কেটে যাওয়ার মতো না হলেও সকলের অভিনয় প্রশংসিত হয়েছে। বিশেষ করে ভূমির অভিনয় দর্শকের যথেষ্ট প্রশংসা পেয়েছে। ছবির সাফল্যে এত দিনের পরিশ্রম খানিক লাঘব হয়েছে ভূমির। স্বাভাবিক ভাবেই তিনি খুশি। তবে সবচেয়ে খুশি নাকি ভূমির মা। খুশি হয়ে মেয়ে ভূমিকে নাকি বিশেষ একটি উপহারও দিয়েছেন তিনি। ভূমির কপালে চুমু খাচ্ছেন তাঁর মা।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে এমনই একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ‘ভক্ষক’ দেখার পর তিনি আবেগতাড়িত হয়ে পড়েছিলেন। এটা সেই আবেগরই বহিঃপ্রকাশ। মায়ের আদরমাখা ছবি পোস্ট করে ভূমি লিখেছেন, ‘‘সিনেমাটা মায়ের খুবই ভাল লেগেছে। মা যখন দেখেছেন তখন আমি বাড়ি ছিলাম না। ফেরার পর দেখলাম গোটা বাড়ি থমথমে। আমাকে দেখেই মায়ের চোখে জল চলে এল। আমার কাছে এটার চেয়ে বড় প্রাপ্তি আর কিছু নেই।’’

তবে ভূমির প্রাপ্তি এখানেই শেষ নয়। মা মাথায় হাত বুলিয়ে, চুমু খেয়ে শুধু আদরই করেননি, মেয়েকে উপহারও দিয়েছেন। ভূমি জানিয়েছেন, প্রতি বারই সিনেমা মুক্তি পেলে একটি করে সোনার মুদ্রা মায়ের থেকে উপহার পান তিনি। এ বারও তার অন্যথা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhumi Pednekar cinema
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE