Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ অক্টোবর ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

জারিন, চাঙ্কি, দেবলীনা... দেখে নিন এ বারের বিগ বসের ঘরে কারা থাকতে পারেন

নিজস্ব প্রতিবেদন
১৬ সেপ্টেম্বর ২০১৯ ১৫:১৯
ফের শুরু হতে চলেছে জনপ্রিয় টেলি শো বিগ বস ১৩। এ বারে কারা থাকছেন এই শো-এ, তা নিয়ে বহু দিন ধরেই জল্পনা চলছে দর্শকদের মধ্যে। বিগ বস এ বারে একেবারেই গোপন রাখতে চাইছে প্রতিযোগীদের। আগামী ২৯ তারিখ থেকে যে বড়সড় ধামাকা হতে চলেছে, তার ইঙ্গিত আগেই দিয়েছেন সঞ্চালক সলমন খান। বিগ বস ১৩-তে কারা থাকতে পারেন জানেন?

এ বারে কোনও সাধারণ মানুষকে প্রতিযোগী হিসাবে রাখছে না বিগ বস। কারণ, গত বছরে প্রতিযোগী হিসাবে সাধারণরা বিগ বগের দর্শকদের মধ্যে কোনও প্রভাব ফেলতে পারেননি। তাই এ বারে শুধু সেলিব্রিটিরাই থাকছেন।
Advertisement
শোনা যাচ্ছে বক্সার বিজেন্দ্র সিংহও এই রিয়েলিটি শো-এ অংশ নেবেন। প্রথমে শোনা গিয়েছিল অভিনেতা রাজপাল যাদবকেও এই প্রতিযোগিতায় দেখা যাবে। কিন্তু পরে রাজপাল সংবাদমাধ্যমে জানিয়েছেন, ওই সময়ে তাঁর ফিল্মের শুটিং থাকায় তিনি আপাতত এতে অংশ নিতে পারছেন না। দেখে নেওয়া যাক বিগ বস ১৩-এ প্রতিযোগীদের সম্ভাব্য তালিকা।

জারিন খান: বলিউড ইন্ডাস্ট্রির খুবই পরিচিত মুখ জারিন। বলিউডের পাশাপাশি পঞ্জাবি এবং তামিল ছবিতেও অভিনয় করেছেন তিনি। শোনা যাচ্ছে, আয়োজকরা চুক্তিপত্র নিয়ে তাঁর কাছে গিয়েছিলেন। তবে তিনি তাতে সই করেছেন কি না তা এখনও নিশ্চিত ভাবে জানা যায়নি।
Advertisement
কর্ণ পটেল: ২০০০ সালে ‘কহানি ঘর ঘর কি’-তে প্রথম আত্মপ্রকাশ কর্ণের। ভীষণ জনপ্রিয় এই টেলি অভিনেতা এ বারে বিগ বসের প্রথম প্রতিযোগী। গত সিজনে তিনি অতিথি ছিলেন, বন্ধুদের দেখতে বিগ বস ঘরে ঢুকেছিলেন, এ বার তিনিই প্রতিযোগী।

দেবলীনা ভট্টাচার্য: গোপী বহুকে নিশ্চয় মনে রয়েছে! শোনা যাচ্ছে, এ বার সেই গোপী বহুকেই দেখা যাবে বিগ বস ১৩-এ। বলিউডে যত টেলি অভিনেত্রী রয়েছেন, তাঁর মধ্যে দেবলীনার পারিশ্রমিক সবচেয়ে বেশি।

চাঙ্কি পাণ্ডে: এখন খুব একটা পর্দায় দেখা যায় না। তবে এক সময়ে প্রচুর ফিল্মে অভিনয় করেছেন তিনি। শোনা যাচ্ছে, বিগ বস ১৩-র জন্য তাঁকে ইতিমধ্যেই চুক্তি সই করিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ।

টিনা দত্ত: ৩২ বছরের টিনাকেও এই শো-এ দেখা যেতে পারে। এর আগে তাঁকে অন্য একটি টেলিভিশন শো ‘ফিয়ার ফ্যাক্টর সিজন ৭’-এ দেখা গিয়েছিল। টিনা মূলত টেলিভিশন অভিনেতা।

রাশমি দেসাই: টিনা জনপ্রিয় হয়েছিলেন ‘উত্তরন’-এ অভিনয় করে। জানা যাচ্ছে, এই সিরিয়ালের টিনার কো স্টার রাশমিও বিগ বস ১৩-এ থাকছেন।

মাহি ভিজ এবং জয় ভানুশালি: বিগ বস নাকি এই হিট জুটিকেও আনছে এ বার। মাহি এবং জয় স্বামী-স্ত্রী। তাঁরা দু’জনেই টেলিভিশন অভিনেতা। ‘নাচ বলিয়ে’ শো-তেও দু’জনে একসঙ্গে অংশগ্রহণ করেছিলেন।

মেঘনা মালিক: বলি ইন্ডাস্ট্রিতে ভীষণই জনপ্রিয় মুখ মেঘনা। ‘কুছ না কহো’, ‘চলতে চলতে’, ‘তারে জমিন পার’-এর মতো হিট ফিল্মে অভিনয় করেছে তিনি। এ বার সেই জনপ্রিয় মুখ দেখা যেতে পারে বিগ বস ১৩-এ।

দয়ানন্দ শেট্টি: বিগ বস ১৩-র কোনও কিছুই আর গোপন থাকবে না প্রতিযোগীদের মধ্যে। কে কার বিরুদ্ধে কী ষড়যন্ত্র করছেন তা ফাঁস হয়ে যাবে। কারণ এ বার বিগ বস হাউসে থাকছেন এক সিআইডি! অবাক হচ্ছেন? শোনা যাচ্ছে, জনপ্রিয় শো ‘সিআইডি’-র দয়া থাকতে পারেন এই শো-এ।

আদিত্য নারায়ণ: গায়ক উদিত নারায়ণের ছেলে আদিত্য। আদিত্য নিজেও গায়ক এবং জনপ্রিয় টেলি অভিনেতা। ‘রাজা হিন্দুস্তানি’-তে শিশু অভিনেতা হিসাবে তাঁর অভিনয় খুব প্রশংসিত হয়েছিল। বলিউড সূত্রের খবর, গানের সুরে বিগ বস ১৩ মাতাতে চলেছেন তিনিও।

ক্রিস্টেল ডি’সুজা: ‘এক হাজারো মে মেরি বহেনা হ্যায়’-এর তারকা ক্রিস্টেলকেও এ বারে বিগ বস হাউসে দেখা যেতে পারে। মুম্বইয়ের মেয়ে ক্রিস্টেল টেলিভিশনে ভীষণই জনপ্রিয়।

বিগ বস সিজন ১৩-তে কারা থাকছেন তা এ বার টপ সিক্রেট। ২৯ সেপ্টেম্বরের আগে কোনও ভাবেই প্রতিযোগীদের তালিকা সামনে আনতে চাইছেন না কর্তৃপক্ষ। সম্ভাব্য তালিকাই দেওয়া হল। তবে এ বারে বিগ বস শো ফরম্যাটে কিছুটা পরিবর্তন হতে পারে। শোনা যাচ্ছে এ বার ‘গোস্ট’ এবং ‘প্লেয়ার’ নামে দুটো আলাদা দল হবে।