×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১০ মে ২০২১ ই-পেপার

ইনস্টাগ্রামে ২০ লক্ষ ফলোয়ার্স! কেক কেটে ‘পাওরি’ দেবলীনার 

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৫ মার্চ ২০২১ ১৩:৩২
দেবলীনা ভট্টাচার্য।

দেবলীনা ভট্টাচার্য।

‘বিগ বস ১৩’ তাঁকে জনপ্রিয় করেছে। ‘সাথ নিভানা সাথিয়া’ ধারাবাহিক তাঁকে ঘরে ঘরে পৌঁছে দিয়েছে। এ বার পালা ইনস্টাগ্রামের। সেখানেও ছক্কা হাঁকিয়েছেন ছোট পর্দার বড় তারকা দেবলীনা ভট্টাচার্য। রবিবারের সামাজিক মাধ্যম বলছে, তিনি ছুঁয়ে ফেলেছেন ২০ লক্ষ ফলোয়ার্স। ইনস্টাগ্রাম তাঁর ঘর ভরিয়ে দিয়েছে কেক, ফুল, বেলুন, মেমেন্টো, আরও অ-নে-ক উপহারে। অনুরাগীরাও কেক পাঠিয়েছেন তাঁকে। এর পরেও ‘পাওরি‘ হবে না?

২ মিলিয়ন লেখা মস্ত চকোলেট কেকের সঙ্গে ছিল ইনস্টাগ্রাম আকারে তৈরি ক্রিম কেকও। সেই সব দিয়েই সহকারি সগুন আর অ্যাঞ্জেলের (সারমেয়) সঙ্গে উদযাপন সারলেন অভিনেত্রী। এলেন লাইভ চ্যাটেও। আন্তরিক শুভেচ্ছা জানালেন সমস্ত অনুরাগীদের। যাঁরা তাঁকে এই বিশেষ জায়গায় পৌঁছে দিয়েছেন। সঙ্গে সাবধানবাণী, এ রকম হয়ত আর অনেক বিশেষ দিন উদযাপনের সুযোগ আসবে। কিন্তু অনুরাগীরা যেন এ ভাবে তাঁকে কেক, মিষ্টি না পাঠান। কারণ, মিষ্টির পোকা দেবলীনা আগামী ৩ মাস কড়া ডায়েটে থাকবেন!

১৪ মার্চের সকাল অভিনেত্রীর জীবনে আর পাঁচটি রবিবারের থেকে একেবারেই অন্য রকম ছিল। সকাল থেকেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছিল তাঁর মন্তব্য বিভাগ। দেবলীনার দাবি, ‘সবটাই হয়েছে সগুনের জন্য। ও সারাক্ষণ আমার পিছনে লেগে থাকে, এটা করো ওটা করে বলে। ওর পরিশ্রম আর চেষ্টাতেই আমার এই সাফল্য।’

Advertisement

এমন আনন্দের দিনেও হালকা উদ্বেগ ঘিরে ছিল তারকাকে। মহারাষ্ট্র ফের করোনার কবলে।তাই নিয়েই চিন্তা তাঁর, ‘লকডাউন যেন আর না ফিরে আসে।’ কারণ, বলিউড গত এক বছরের খরা কাটিয়ে ফের স্বাভাবিক হচ্ছে। কাজের ছন্দে ফিরে আসছেন সবাই। আবার লকডাউন মানেই কাজ বন্ধ। তাই বারবার দেবলীনার আন্তরিক অনুরোধ, অতিমারি আটকাতে সবাই যেন সঠিক সতর্কতা মেনে চলেন প্রত্যেক দিন।

Advertisement