Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ankita Lokhande

ঘন ঘন সুশান্তের বুলি আওড়াচ্ছেন অঙ্কিতা, মেয়েকে হুঁশিয়ার করে কী বললেন অভিনেত্রীর মা?

সমবেদনা আদায় করতেই সুশান্তের নাম ভাঙাচ্ছেন অঙ্কিতা। এ বার ‘বিগ বস্’-এর ঘরে প্রবেশ করতেই মেয়েকে সাবধান করে দিলেন অভিনেত্রীর মা শ্বেতা লোখান্ডে।

Bigg Boss 17 ankita lokhande mother ask her not to talk about past

অঙ্কিতা লোখান্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৪ ১৯:৫৪
Share: Save:

‘পবিত্র রিশতা’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকের নজরে পড়েছিলেন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে। ‘পবিত্র রিশতা’-এ কাজ করার সময়ই সহ-অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রেমে পড়েন অঙ্কিতা। কয়েক বছরের প্রেমের পর একত্রবাসও করেছেন তাঁরা। তাঁদের প্রেম দেখে অনুরাগীরা ভেবেছিলেন, সংসার পাতবেন এই জুটি। তবে অনুরাগীদের সেই আশায় জল ঢেলে সাত বছর পরে সম্পর্কে ইতি টানেন সুশান্ত এবং অঙ্কিতা। ২০২০ সালে প্রয়াত হন বলিউড অভিনেতা সুশান্ত। তার পরে ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অঙ্কিতা। ‘বিগ বস্ ১৭’-র ঘরে স্বামীকে সঙ্গে নিয়ে প্রবেশ করেন অঙ্কিতা। তার পর থেকেই নিত্য অশান্তি। তাঁদের সম্পর্কের ভবিষ্যৎও এখন প্রশ্নের মুখে। নিজের সংসার ভাঙনের পথে এগোলেও প্রাক্তন প্রেমিককে নিয়ে এখনও ঘণ্টার পর ঘণ্টা ধরে অনর্গল কথা বলে যান অঙ্কিতা। কিন্তু তাতেই সমস্যা দেখা দিয়েছে। অঙ্কিতা নাকি সমবেদনা আদায় করতেই সুশান্তের নাম আওড়াচ্ছেন। এ বার ‘বিগ বস্’-এর ঘরে প্রবেশ করতেই মেয়েকে সাবধান করে দিলেন অঙ্কিতা মা শ্বেতা লোখান্ডে।

ছোট পর্দায় কয়েক বছর কাজ করার পরে বলিউডে পা রেখেছিলেন সুশান্ত। অভিষেক কপূরের ‘কাই পো চে’ ছবির মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ তাঁর। সেই ছবির প্রিমিয়ারে অঙ্কিতার হাত ধরেই লাল গালিচায় হেঁটেছিলেন সুশান্ত। কিন্তু নিয়তির অন্য পরিকল্পনা থাকায় আলাদা হয় সুশান্ত-অঙ্কিতা পথ। বর্তমানে ঘোরতর সংসারি অঙ্কিতা। যদিও তাঁর দাম্পত্য জীবন বাইরে থেকে যতটা সুখের মনে হত, রিয়্যালিটি শোয়ে আসার পর চিত্রটা একেবারেই উল্টে যায়। এ বার মেয়ের মনের জোর বাড়াতেই ‘বিগ বস্’-এর ঘরে যান অভিনেত্রীর মা। মেয়ে-জামা‌ইয়ের দাম্পত্য জীবনের নিত্য ঝামেলা। তার মধ্যে ঘন ঘন সুশান্তের বুলি মেয়ের মুখে। সব শেষে অঙ্কিতার মা মেয়েকে বলেন, ‘‘তুমি বার বার ওর কথা টেনে এনো না শোয়ে। ভিকির পরিবারের কেমন লাগছে ভেবে দেখো।’’ যদিও অঙ্কিতার যুক্তি, তিনি নিজে থেকে সুশান্তের প্রসঙ্গ টানেন এমন নয়। অন্য আর এক প্রতিযোগী অভিষেক কুমার বিভিন্ন সময় সুশান্তের কথা জিজ্ঞেস করে থাকেন তাঁকে। সেই সময় পুরনো স্মৃতি ফিরে দেখেন অঙ্কিতাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE