Advertisement
০২ মে ২০২৪
Ali Merchant

‘আমি শুধু ঈশ্বরকে ভয় পাই’, আজান শুনে গান থামাতেই কটাক্ষের মুখে ‘বিগ বস্’-খ্যাত আলি

‘বিগ বস্’-এর ঘরের প্রাক্তন প্রতিযোগী আলি মার্চেন্ট। শেহনাজ়ের পর আজান শুনে গান থামান তিনি। দিলেন ব্যাখ্যাও।

bigg boss ex contestant ali merchant stop musi

আজান শুনেই গান বন্ধ করলেন আলি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১৭:৪৩
Share: Save:

মাস কয়েক আগেই মুম্বইতে একটি অনুষ্ঠানে আজানের অওয়াজ শুনতে পেয়ে পুরস্কার পেয়েও কথা থামিয়ে দেন অভিনেত্রী শেহনাজ় গিল। যদিও সেই সময় শেহনাজ়ের এমন আচরণ দেখে প্রশংসায় ভরিয়ে দেন নেটাগরিকরা। এ বার পুণেতে এক কনসার্টে ডিজে হয়ে যান আলি মার্চেন্ট। অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি জনপ্রিয় ডিজেও। কনসার্টে একের পর এক গান বাজাচ্ছেন। গানের তালে মাতোয়ারা শ্রোতারা। তবে গান চলতে চলতেই হঠাৎ তা কয়েক মিনিটের জন্য থামিয়ে দেন আলি। সেই সময় শ্রোতাদের মধ্যেই বেশ কেউ তাঁকে নিয়ে কটু কথা বলতে শুরু করেন। তবে জায়গা ছেড়ে দেওয়ার পাত্র নন আলি। পাল্টা জবাব দিলেন তাঁদের।

রমজান মাস চলছিল, সে সময় আজানকে সম্মান জানানোটা বেশি গুরুত্বপূর্ণ মনে হয়েছে তাঁর। তাঁর অনুষ্ঠান আজান শুরু হওয়ার মাত্র ৩০ মিনিট আগে শুরু হয়েছিল। আলির কথায়, ‘‘দর্শকের মধ্যে থাকা কেউ কেউ বলেন, আমি ভয় পেয়েছি বলেই গান বন্ধ করে দিয়েছি, তখন আমিও চিৎকার করে বলি, আমি শুধু ঈশ্বরকে ভয় করি।’’

শেষে আলির সংযোজন , ‘‘আজানের সময় গান বন্ধ করে দেওয়া আমার ব্যক্তিগত পছন্দ। আমি প্রত্যেককেই অনুরোধ করব, সকল ধর্মকে সম্মান করতে। লোকজন কী ভাববে আমি সেটা ভেবে কিছু করিনি, আমার যেটা ঠিক মনে হয়েছে করেছি।’’

‘বিগ বস্’-এর ঘরের প্রাক্তন প্রতিযোগী আলি মার্চেন্ট। বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন। শুধু তা-ই নয়, ‘বিগ বস্’-এর ঘরে তাঁর ও অভিনেত্রী সানা খানের বিয়ে নিয়ে এক সময় বিস্তর জলঘোলা হয়। যদিও সেই বিয়ে খুব বেশি দিন স্থায়ী হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE