Advertisement
০৬ মে ২০২৪
Bipasha Basu

কী ভাবে তৈরি হয়েছে দেবী? রেসিপির সঙ্গে ‘ছানা’র ছবিও প্রকাশ্যে আনলেন বিপাশা-কর্ণ

আধ কাপ বিপাশা, আধ কাপ কর্ণ! আর কী কী আছে দেবীর রেসিপিতে? কন্যার ছবি দিয়ে বোঝালেন বাবা-মা।

কী প্রণালীতে তৈরি হয়েছে তাঁদের দেবী! কর্ণকে ট্যাগ করে বিপাশা রেসিপি আকারে লিখলেন ৬টি পয়েন্ট।

কী প্রণালীতে তৈরি হয়েছে তাঁদের দেবী! কর্ণকে ট্যাগ করে বিপাশা রেসিপি আকারে লিখলেন ৬টি পয়েন্ট। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ০৭:৫৩
Share: Save:

কন্যাকে পৃথিবীতে আনার আগে থেকেই লাগাতার রসিকতা করে চলেছেন স্বামী-স্ত্রী। নিজেরা পরস্পরকে ‘মাঙ্কি’ (বাঁদর) সম্বোধন করেন। সন্তান আগমনের খবর ভাগ করেও লিখেছিলেন, “দুষ্টু বাঁদরছানা আসছে।” সেই 'বাঁদরছানা', অর্থাৎ দেবী বসু সিংহ গ্রোভারের সঙ্গে প্রথম ছবি ভাগ করলেন মা বিপাশা বসু এবং বাবা কর্ণ সিংহ গ্রোভার। লিখে দিলেন ‘ছানার রেসিপি'ও।

কর্ণের কোলে নরম গোলাপি কম্বলে মোড়া সদ্যোজাত কন্যা। তাকে ছুঁয়ে গা ঘেঁষে দাঁড়িয়ে বিপাশা। স্বামী-স্ত্রী উভয়েরই চোখ তাঁদের সৃষ্টির প্রতি বিমুগ্ধ বিস্ময়ে নিবদ্ধ। ঘর আলো করে আসা দেবীকে ফিরে ফিরে দেখেও যে আশ মেটে না।

নিজেরাই বললেন, কী প্রণালীতে তৈরি হয়েছে তাঁদের দেবী! কর্ণকে ট্যাগ করে বিপাশা রেসিপি আকারে লিখলেন ৬টি পয়েন্ট। তাতে রয়েছে:

১) কাপের এক চতুর্থাংশ তুমি।

২) এক চতুর্থাংশ আমি।

৩) বাকি আধ কাপ মায়ের ভালবাসা এবং আশীর্বাদ।

৪) ম্যাজিক এবং যা কিছু ভাল সব টপিংসে (উপরে) যাবে।

৫) ৩ ফোঁটা রামধনুর নির্যাস, পিক্সি ডাস্ট (পরিদের কাছে থাকা জাদুচূর্ণ), ইউনিকর্ন এবং যা কিছু স্বর্গীয়, ছড়িয়ে দিতে হবে।

৬) সিজনিংয়ে স্বাদ মতো সমস্ত মিষ্টি এবং আরও সব ভাল ভাল জিনিস ছড়িয়ে নিতে হবে।

এ ভাবেই পৃথিবীতে এসেছে দেবী, বুঝিয়ে দিলেন মা বিপাশা। সঙ্গে এ-ও বোঝালেন, প্রস্তুত প্রণালীর রসায়নে অর্ধেক জায়গা জুড়ে আছেন তিনি আর কর্ণই। অর্থাৎ, এ স্বাদের ভাগ হবে না!

সদ্যোজাত কন্যাকে নিয়ে ঘরে ফেরার পর এই প্রথম পারিবারিক ছবি পোস্ট করলেন বিপাশা বসু। দেবীর ছবি দেখে অভিভূত অনুরাগীরা। যদিও মুখের জায়গায় এঁকে দিয়েছেন সাদা হৃদয়। ইদানীং তারকারা সদ্যোজাত সন্তানদের মুখ দেখাতে চান না। সেই পথে হাঁটছেন বিপাশাও।

২০১৬ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন বিপাশা এবং কর্ণ। তাঁদের আলাপ কর্মসূত্রেই। ২০১৫ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ভূতের ছবি ‘অ্যালোন’। যে ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন দু’জনে। এক বছর সম্পর্কে থাকার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হন এই জুটি। বিয়ের পর মুম্বইয়ে এক বিলাসবহুল বাড়িতে থাকতে শুরু করেন তাঁরা। সেখানেই বরণ করে এনেছেন তাঁদের দেবীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bipasha Basu daughter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE