Advertisement
১২ জুলাই ২০২৪

কর্ণ ডিভোর্সি বলেই কি তাঁদের সম্পর্ক মেনে নিচ্ছেন না বিপাশার মা!

ডিভোর্সি ছেলের সঙ্গে মেয়ের বিয়ে দিতে চান না। সে কারণেই কি কর্ণের সঙ্গে বিপাশার সম্পর্ক ভেঙে যাওয়ার মুখে! বি-টাউনে কানাঘুষো শোনা এই কথাটাই এখন ঘুরপাক খাচ্ছে। তবে আপত্তি শুধু বিপাশার মায়েরই নয়। কর্নের পরিবারও নাকি নববধূ হিসাবে বিপাশাকে মেনে নিচ্ছে পারছে না।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৬ মার্চ ২০১৬ ১২:০৮
Share: Save:

ডিভোর্সি ছেলের সঙ্গে মেয়ের বিয়ে দিতে চান না। সে কারণেই কি কর্ণের সঙ্গে বিপাশার সম্পর্ক ভেঙে যাওয়ার মুখে! বি-টাউনে কানাঘুষো শোনা এই কথাটাই এখন ঘুরপাক খাচ্ছে। তবে আপত্তি শুধু বিপাশার মায়েরই নয়। কর্নের পরিবারও নাকি নববধূ হিসাবে বিপাশাকে মেনে নিচ্ছে পারছে না। পরিবারের এই আপত্তি দেখে দু’জনে স্থির করেছেন আপাতত বিয়ে না করার।

আরও পড়ুন: সাবধান! আপনিও হতে পারেন এই ১০ হেভিওয়েট

কর্ণ সিংহ গ্রোভারের এক ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গিয়েছে, কর্ণ মাকে কথা দিয়েছেন যে যত দিন না পরিবার গ্রিন সিগন্যাল দিচ্ছে তত দিন বিপাশাকে বিয়েও করবেন না। মাকে দেওয়া এই কথার বিপরীতে চলবেন না কর্ণ। বহু দিন ধরেই গুজব ছিল যে এই জুটি চলতি মাসেই বিয়ে করবেন। তাঁর আগে অবশ্য তাঁদেরকে এক সঙ্গে পার্টি কিংবা ছুটি কাটাতে দেশের বাইরেও যেতে দেখা গিয়েছে। প্রথম স্ত্রী জেনিভার উইনগেটের সঙ্গেও সম্প্রতি তিনি ডিভোর্স পেয়েছেন। তাঁদের সম্পর্কের হ্যাপি এন্ডিং হয় কি না এখন তারই অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE