Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Rudranil Ghosh

Rudranil Gosh: জন্মদিনের বড় খবর! সেপ্টেম্বরের মধ্যে বিয়ে করতে চলেছেন রুদ্রনীল?

পুরোটাই রটনা না ঘটনা? কাকে বিয়ে করছেন টলিউডের ‘এলিজেবল ব্যাচেলর’?

অভিনেতা রুদ্রনীল ঘোষ।

অভিনেতা রুদ্রনীল ঘোষ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২২ ১২:০২
Share: Save:

আইবুড়ো নাম মুছতে চলেছেন খুব শিগগিরিই? ৬ জানুয়ারি, রুদ্রনীল ঘোষের জন্মদিনের সকালে বড় খবর ফাঁস করেছেন প্রযোজক রানা সরকার। বিজেপির সদস্য নাকি বিয়ে করতে চলেছেন! তাঁর বক্তব্যের স্বপক্ষে রানা একটি ছোট্ট ভিডিয়ো ক্লিপিং পোস্ট করেছেন ফেসবুকে। সেখানে রুদ্রনীলকে নিজের মুখে বলতে শোনা গিয়েছে, ‘‘বিয়ে করছি সেপ্টেম্বরের মধ্যেই!’’ রানার এই পোস্ট দেখে প্রশ্ন তুলেছেন স্বয়ং রফিয়াদ রশিদ মিথিলা। তার রসিকতা, ‘কোন বছরের সেপ্টেম্বরে সেটা বললে আয়োজনটা সে ভাবে নিতাম!’


পুরোটাই রটনা না ঘটনা? কাকে বিয়ে করছেন টলিউডের ‘এলিজেবল ব্যাচেলর’? জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করার চেষ্টা করেছিল অভিনেতা-রাজনীতিবিদের সঙ্গে। ফোনে সাড়া মেলেনি ‘বার্থডে বয়’-এর। তবে গত অক্টোবরে আনন্দবাজার অনলাইনের লাইভ আড্ডা ‘অ-জানাকথা’য় তিনি নিজ মুখে বলেছেন, ‘‘বিয়েতে আমার আপত্তি নেই। হতেই পারে, আজ থেকে দু'তিন মাস পরে আমি বিয়ে করে নিলাম।’’ অর্থাৎ, বিয়েতে আপত্তি নেই তাঁর। আইবুড়ো থাকার পণও করেননি মোটেই।

সাল ২০১৭। বিয়ে করবেন বলে নিজেই ঘোষণা করেছিলেন রুদ্রনীল। পাত্রী, টলিউড অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। পরে যদিও সেই প্রেম ভেঙে গিয়েছে। রুদ্রনীল-তনুশ্রীর চার হাত এক হয়নি। কারণ হিসেবে তনুশ্রীর দাবি, তাঁর সহ-অভিনেতা বন্ধুটি নাকি বেড়ে পাকা! রুদ্রনীলের কী বক্তব্য? "আমরা খুব ভাল বন্ধু ছিলাম। কিন্তু সেই বন্ধুত্বকেই অন্য আকার-আকৃতিতে নিয়ে যেতে গিয়ে দেখলাম, স্বামী-স্ত্রী হয়ে গেলে অনেক কিছুতে বাধো বাধো ঠেকে। বন্ধু হিসেবে যে কথাগুলো অবলীলায় বলে ফেলা যায়, প্রেমের ক্ষেত্রে তা সম্ভব নয়। তাই আলাদা হয়ে গেলাম আমরা। ও এখন নতুন জীবনে পা রেখেছে। নতুন প্রেমিক আছে ওর। অনেক শুভেচ্ছা", এ কথাই শোনা গিয়েছে তাঁর মুখ থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE