Advertisement
০৫ মে ২০২৪
Bobby Deol

মদের নেশায় ডুবে গিয়েছিলেন, ‘অ্যানিম্যাল’-এ প্রশংসা শুনে চোখের জল ধরে রাখতে পরলেন না ববি!

সাকুল্যে ২০ মিনিট ‘অ্যানিম্যাল’ ছবিতে দেখা যাবে ববি দেওলকে। তাতেই যেন সাফল্য এল প্রশংসা পেয়ে কী অনুভূতি ধর্মেন্দ্র পুত্রের?

ববি দেওল।

ববি দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ১৮:১১
Share: Save:

এ যেন আচমকাই কায়া পলট। দাদা-ভাই দু’জনের পড়তি কেরিয়ার যে এমন ধুমকেতুর মতো উত্থান হবে, স্বপ্নেও ভাবতে পারেননি ধর্মেন্দ্রের দুই ছেলে। গদর ছবির মাধ্যমে ফের অভিনয় জীবন গতি পায় সানি। এ বার অ্যানিম্যাল-এর মাধ্যমে যেন একই ঘটনা ঘটল ববি দেওলের সঙ্গে। মাত্র দুদিনে বিশ্বব্যাপাী ২১২ কোটি টাকার ব্যবসা করে এই ছবি। ছবিতে গোটাটা জুড়ে রণবীর কপূর, সাকুল্যে ২০ মিনিট মতো রয়েছেন ববি। সংলাপ নেই। তাতেই যে কামাল করেছেন ছবি মুক্তির পর বুঝতে পারছেন ববি। রণবীরের পাশপাশি ববিকে নিয়ে উচ্ছ্বাস দর্শকদের। ছবির সাফল্যে নিজেকে ধরে রাখতে পারলেন না ববি। সকলের সামনেই অঝোরে কাঁদতে শুরু করেন অভিনেতা।

অ্যানিম্যাল মুক্তির দিনই সকলের সঙ্গে বসেই সিনেমা দেখেন ববি। চেয়ারে বসে নয় দর্শকদের সঙ্গে মেঝেতে বসেই সিনেমা দেখেন অভিনেতা। একটা লম্বা সময় ব্যর্থতা দেখেছেন ববি। সম্প্রতি কফি উইথ কর্ণ-এর চ্যাট শোয়ে এসে নিজেই স্বীকার করেন কাজ না থাকায় মদে আসক্ত হয়ে পড়েন। তবে ‘আশ্রম’ সিরিজের হাত ধরেই কেরিয়ার ভোল বদল হয় ববির। তবে অ্যানিম্যাল যেন তাঁকে নতুন করে সাফল্যের স্বাদ দিল। সম্প্রতি একটি ভিডিয়ে ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমের পাতায়। গাড়িতে বসে রয়েছেন ববি তাঁর ছবি তুলতে ঘিরে ধরেন আলোকচিত্রীরা। ববিকে দেখে তাঁরা বলেন, ‘‘অ্যানিম্যাল দারুণ হয়েছে।’’ গাড়ি থেকে নেমে হাতজোর করে বলেন, ‘‘আপনাদের অনেক ধন্যবাদ। ঈশ্বর মঙ্গলময়। এই ছবির জন্য আমরা অনেক ভালবাসা পাচ্ছি। মনে হচ্ছে স্বপ্ন দেখছি।’’ বলতে বলতেই অঝরে কেদেঁ ফেলেন ববি। তবে এই কান্না অবশ্যই তাঁর আনন্দাশ্রু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE