Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Bobby Deol

‘এমন ছবিতে কাজ করবি না’, সাফল্য সত্ত্বেও ‘অ্যানিম্যাল’-এর জন্য মায়ের কাছে ধমক খেলেন ববি

১ ডিসেম্বর মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিম্যাল’। ছবিতে মুখ্য ভূমিকায় রণবীর কপূর থাকলেও খলচরিত্রে নজর কেড়েছেন বলিউড অভিনেতা ববি দেওল।

Bobby Deol reveals his mother Prakash Kaur could not ‘handle’ Animal

ববি দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২৩ ১৯:২৩
Share: Save:

গত ১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সন্দীপ রে়ড্ডি বঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিম্যাল’। মুক্তির প্রথম দিনে স্রেফ ভারতীয় বক্স অফিসেই ৬১ কোটি টাকা উপার্জন করে খাতা খুলেছিল ওই ছবি। মুক্তির তিন দিন পরে ভারতের ২০০ কোটির ক্লাবে পা রেখেছে ‘অ্যানিম্যাল’। পাঁচ দিন পরে ‘অ্যানিম্যাল’-এর ঝুলিতে এসেছে প্রায় ৩০০ কোটি টাকা। ছবিতে মুখ্যচরিত্রে রণবীর কপূরের কাজ প্রশংসিত হলেও খলচরিত্রে নজর কেড়েছেন বলিউড অভিনেতা ববি দেওল। তবে ছেলের কাজে তেমন খুশি নন ববির মা ও ধর্মেন্দ্রর প্রথম পক্ষের স্ত্রী প্রকাশ কৌর। বরং, ছবি দেখে ছেলেকে বকেই দিলেন তিনি!

সম্প্রতি এক সাক্ষাৎকারে ববি জানান, ছবিতে তাঁর অভিনীত চরিত্রের একটি বিশেষ দৃশ্য নাকি একেবারেই পছন্দ হয়নি প্রকাশের। ববি বলেন, ‘‘আমার মা আমার মারা যাওয়ার দৃশ্যটা দেখতে পারেননি। আমাকে তিনি বলছেন, ‘এ রকম ছবি করিস না তুই, আমি দেখতে পারি না এই দৃশ্য’। আমি তখন মাকে বোঝালাম যে, আমি তো তাঁর সামনে দাঁড়িয়ে আছি। ছবিতে তো ওটা স্রেফ অভিনয়।’’ তবে কি ববির সাফল্যে খুশি নন প্রকাশ? ববি বলেন, ‘‘মা এমনিতে খুব খুশি হয়েছেন ছবিটা দেখে। আমার কাজ দেখে যত লোকজন তাঁকে ফোন করছেন... সবার সঙ্গে কথা বলে মা আপ্লুত।’’

তবে এখনও পর্যন্ত তাঁর ছবি দেখে উঠতে পারেননি ববির বাবা বর্ষীয়ান বলিউড অভিনেতা ধর্মেন্দ্র এবং তাঁর ভাই ‘গদর ২’ খ্যাত সানি দেওল। ববির কথায়, ‘‘বাবা ও দাদা ছাড়া আমার পরিবারের সবাই ‘অ্যানিম্যাল’ দেখেছেন, আর সবাই খুব খুশি হয়েছেন আমার কাজ দেখে। আমি যে ভাল অভিনেতা, এই বিশ্বাস ছিলই। তবে ‘অ্যানিম্যাল’-এর পরে তাঁরা আরও আনন্দিত। আমার স্ত্রী ও সন্তানেরাও যে কী খুশি! ওদের চোখেমুখে আমার জন্য গর্ব দেখে আমি আরও খুশি হয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE