Advertisement
২১ মে ২০২৪
Kartik Aaryan

কার্তিকের মুকুটে নতুন পালক, নতুন বছরে গুরুদায়িত্ব কাঁধে তুলে নিলেন অভিনেতা

‘সুপারস্টার’ আখ্যা পেলেও শুধুই প্রচারের আলোর ভক্ত নন কার্তিক। সিনেমার স্বার্থে পদক্ষেপ করতে অভিনেতা বিন্দু মাত্র সময় নিলেন না।

কেরিয়ারের নতুন মোড়ে নিজের কাঁধে গুরুদায়িত্ব তুলে নিলেন কার্তিক।

কেরিয়ারের নতুন মোড়ে নিজের কাঁধে গুরুদায়িত্ব তুলে নিলেন কার্তিক। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৪:২৪
Share: Save:

গত বছর তাঁর নামের সঙ্গে জুড়ে গিয়েছে ‘সুপারস্টার’ তকমা। কিন্তু কার্তিক আরিয়ানের অভিধানে ‘বিশ্রাম’ শব্দটি অনুপস্থিত। বছরের শুরুটা করেছিলেন ‘শেহজাদা’ ছবির একটি গানের শুটিংয়ের মাধ্যমে। রোহিত ধওয়ান পরিচালিত এই ছবির হাত ধরেই এ বারে কেরিয়ারের নতুন মোড়ে উপস্থিত কার্তিক। এই ছবির মাধ্যমেই প্রযোজক হিসাবে মায়ানগরীতে অভিষেক ঘটছে তাঁর। সূত্র বলছে ‘শেহজাদা’র অন্যতম প্রযোজক কার্তিক।

‘শেহজাদা’ ছবিতে কার্তিকের লুক।

‘শেহজাদা’ ছবিতে কার্তিকের লুক। ছবি:সংগৃহীত।

আপাতত নির্মাতারা সম্পূর্ণ বিষয়টিকেই আড়ালে রাখতে চাইছেন। কিন্তু খবর তো ফাঁস হয়েই যায়। শোনা যাচ্ছে, বিষয়টা আগে থেকে পরিকল্পিত ছিল না। প্রথম শিডিউলের শুটিংয়ের পর নির্মাতারা অর্থনৈতিক সঙ্কটের সম্মুখীন হন। এ দিকে ছবির প্রচার ঝলক তত দিনে প্রকাশিত। ফলে ছবির স্বার্থেই প্রযোজনার গুরুদায়িত্ব নিজের কাঁধে তুলে নেন পর্দার সোনু।

অন্য একটি সূত্রের দাবি, শুরুতে নাকি ছবির জন্য কার্তিক তাঁর পারিশ্রমিক কমাতে রাজি হয়েছিলেন। কিন্তু বাকি প্রযোজকরা সেই পথে না হেঁটে পাল্টা ছবিটি প্রযোজনার অফার দেন কার্তিককে। অভিনেতাও রাজি হয়ে যান।

সুপারহিট তেলুগু ছবি ‘আলা বৈকুণ্ঠপুরমলো’ ছবিটির হিন্দি রিমেক ‘শেহজাদা’। মূল ছবিতে অভিনয় করেছিলেন অল্লু অর্জুন এবং পূজা হেগড়ে। হিন্দি রিমেকে কার্তিক ছাড়াও রয়েছেন কৃতি শ্যানন। ছবিটি আগামী মাসে মুক্তি পাওয়ার কথা। উল্লেখ্য, এর পর দর্শক কার্তিককে ‘সত্যপ্রেম কি কথা’ ছবিতে দেখবেন। এ ছাড়াও বেশ কিছু চিত্রনাট্য নিয়ে আলোচনায় ব্যস্ত অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kartik Aaryan Bollywood Actor Upcoming Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE