Advertisement
২১ মে ২০২৪
Ranbir-Alia

ফুটবল মাঠে প্রেমে মজে রণবীর-আলিয়া, ‘মেয়ে কোথায়?’, প্রশ্ন সকলের

ফুটবল অন্তপ্রাণ রণবীর। রণবীরের দল ‘মুম্বই সিটি এফসি’কে উৎসাহ দিতে মাঠে হাজির আলিয়াও।

গ্যালারিতে বসে হাতে হাত রেখে চুটিয়ে প্রেম করলেন ‘রণলিয়া’।

গ্যালারিতে বসে হাতে হাত রেখে চুটিয়ে প্রেম করলেন ‘রণলিয়া’। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৩:০৮
Share: Save:

স্বামী রণবীর কপূর ফুটবল অন্তপ্রাণ। তাই উইকেন্ডে তাঁর ফুটবল দল ‘মুম্বই সিটি এফসি’-র চিয়ারলিডার স্ত্রী আলিয়া ভট্ট। শুধু দলকে উৎসাহ জোগানোই নয়, গ্যালারিতে বসে হাতে হাত রেখে চুটিয়ে প্রেমও করলেন বলিউডের জনপ্রিয় জুটি। ক্যামেরা ও ভক্তদের জন্য হাসিমুখে পোজ়ও দেন তাঁরা।

‘ইন্ডিয়ান সুপার লিগ’ বা ‘আইএসএল’-এ রবিবারের ম্যাচে ‘কেরালা ব্লাস্টার্স’কে ৪-০ গোলে হারায় ‘মুম্বই সিটি এফসি’। ম্যাচের শেষে মাঠ থেকে ভক্তদের উদ্দেশে হাতও নাড়েন রণবীর ও আলিয়া।

সদ্য মা-বাবা হয়েছেন আলিয়া ভট্ট ও রণবীর কপূর। ৫ বছরের প্রেমের সম্পর্কের পর ২০২২-এ চারহাত এক হয় রণবীর ও আলিয়ার। গত বছর ১৪ এপ্রিল মুম্বইয়ের ‘বাস্তু’তে গাঁটছড়া বাঁধেন বলিউডের প্রথম সারির এই জুটি। বিয়ের দু’মাসের মধ্যেই আরও এক সুখবর দেন রণবীর-ঘরনি আলিয়া। মা হতে চলেছেন তিনি, সমাজমাধ্যমে ছবি পোস্ট করে জানান রুপোলি পর্দার গঙ্গু। উপচে পড়ে শুভাকাঙ্ক্ষী ও ভক্তদের শুভেচ্ছাবার্তা ও অভিনন্দন।

সন্তানসম্ভবা অবস্থাতেই কর্মজীবনের প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’-এর শুটিং শেষ করেন আলিয়া ভট্ট। পাল্লা দিয়ে ‘ব্রহ্মাস্ত্র’ ও ‘ডার্লিংস’-এর প্রচারও সারেন মহেশ ভট্টের কন্যা। বিশ্বমানের সংস্থা ‘টাইম’-এর তরফে সম্মানিত হন ‘টাইম হান্ড্রেড ইমপ্যাক্ট’ পুরস্কারেও।

নভেম্বরে মুম্বইয়ের এক হাসপাতালে শিশুকন্যার জন্ম দেন আলিয়া। মেয়ে রাহা কপূরের নামকরণের পোস্টেও ফুটে ওঠে বাবার ফুটবলের প্রতি প্রেম। আলিয়া-রণবীরের ঘরের দেওয়ালে খুদের রাহার নামের বার্সেলোনার জার্সি।

রণবীর কপূর যে লিওনেল মেসি ও স্প্যানিশ ফুটবল ক্লাব বার্সেলোনার বড় ভক্ত, তা কারও অজানা নয়। মুম্বইয়ে ‘অল স্টার্স ফুটবল ক্লাব’-এর সদস্যও তিনি। মাঝেমধ্যেই জার্সি গায়ে, বল পায়ে মাঠে দেখা যায় ঋষি-পুত্রকে। এ বার সস্ত্রীক মাঠের গ্যালারিতে তিনি। ছবি ভাইরাল না হলে চলে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Alia Bhatt football Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE