Advertisement
০৪ মে ২০২৪
Dev

দেবের ছবি ‘বাঘা যতীন’-এর নায়িকা চূড়ান্ত, ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রীটির নাম কী?

স্বাধীনতা সংগ্রামী যতীন্দ্রনাথ মুখোপাধ্যায় ওরফে বাঘা যতীনের চরিত্রে দেখা যাবে দেবকে। ঠিক হয়ে গেল ছবির নায়িকা। এই নতুন অভিনেত্রীর নাম প্রকাশ্যে।

দেবের ছবি ‘বাঘা যতীন’ -এর নতুন নায়িকা কে?

দেবের ছবি ‘বাঘা যতীন’ -এর নতুন নায়িকা কে? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ২০:৫০
Share: Save:

খোঁজ চলছিল অনেক দিন ধরেই। চারিদিকে পোস্টারও পড়েছিল। দেব এন্টারটেনমেন্ট প্রযোজিত, অরুণ রায় পরিচালিত ছবি ‘বাঘা যতীন’ ছবির নায়িকার জন্য খোঁজা হচ্ছিল নতুন মুখ। প্রচুর অডিশন হয়েছে। অবশেষ মিলেছে সন্ধান। স্টুডিয়োপাড়ায় খবর, নতুন নায়িকাকে নাকি ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন পরিচালক।

বিভিন্ন কলেজ ঘুরে নাকি এই ছবির জন্য অডিশন নিয়েছেন পরিচালক ও প্রযোজনা সংস্থা। প্রায় ৬ হাজার জনের অডিশনের মধ্যে থেকে বেছে নেওয়া হয়েছে এক জন। যাঁর সঙ্গে এই সিনেমা জগতের কোনও যোগসূত্র নেই। একদম নতুন মুখ। এমনটাই নাকি খুঁজছিলেন অভিনেতা-প্রযোজক দেব। প্রচুর খোঁজার পর পর অবশেষে পাওয়া গিয়েছে নায়িকাকে। কী নাম? কী করেন তিনি?

সূত্র বলছে, তিনি এখন ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রী। নাম নাকি সৃজলা দত্ত। না সৃজলা বলতে অনেকেই ভাবতে পারেন ছোট পর্দার অভিনেত্রী সৃজলা গুহর কথা। এই সৃজলা অবশ্য সম্পূর্ণ আলাদা। আপাতত জোরকদমে চলছে ওয়ার্কশপ। এই ছবিতে অভিনয় করবেন অভিনেতা রোহন ভট্টাচার্যও।

প্রসঙ্গত, ‘এগারো’, ‘বিনয়, বাদল দীনেশ’ এর মতো ছবি পরিচালনা করেছেন অরুণ। এবারে দেব কে নিয়ে তিনি শুরু করবেন ‘বাঘা যতীন’ ছবির কাজ। এর আগে ‘বাঘা যতীন’ প্রসঙ্গে পরিচালক বলেছিলেন, ‘‘আমি গত দেড় বছর ধরে বাঘা যতীন নিয়ে লিখছি। এর বেশি আর কিচ্ছু জানি না।’’ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ছবির শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dev Tollywood Actor Bagha Jatin
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE