Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Dev

Dev New Movie: স্বাধীনতা দিবসের ৭৫তম পূর্তিতে নতুন চমক নিয়ে আসতে চলেছেন দেব!

এ বার বড়পর্দায় বাঘা যতীন। শোনা যাচ্ছে পরিচালনার দায়িত্বে অরুণ রায় আর মুখ্য চরিত্রে দেব।

শোনা যাচ্ছে ১৫ অগস্ট সকালেই নাকি নতুন ছবির ঘোষণা করতে চলেছেন দেব।

শোনা যাচ্ছে ১৫ অগস্ট সকালেই নাকি নতুন ছবির ঘোষণা করতে চলেছেন দেব।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ২০:২২
Share: Save:

স্বাধীনতা সংগ্রামী যতীন্দ্রনাথ মুখোপাধ্যায় ওরফে বাঘা যতীন এ বার সেলুলয়েডে। নেপথ্যে নাকি পরিচালক অরুণ রায়। এ কথা পাঠকদের আগেই জানিয়েছিল আনন্দবাজার অনলাইন। চিত্রনাট্য লেখার কাজও নাকি শেষের পথে, শোনা যাচ্ছিল এমনটাই। যে ছবির প্রযোজনার দায়িত্বে এবং মুখ্য চরিত্রে নাকি সাংসদ-অভিনেতা দেব। সূত্র বলছে দেশের স্বাধীনতার ৭৫তম পূর্তিতে আসতে চলেছে বড় চমক।

টলিপাড়ার অন্দরে খবর, সোমবার ১৫ অগস্ট নাকি প্রকাশ্যে আসতে চলেছে ‘বাঘা যতীন’-এর প্রথম ঝলক। বাঘা-যতীনকে নিয়ে বাংলা ছবি, তা ঘোষণার সঠিক দিন আর কী হতে পারে। শোনা যাচ্ছে ১৫ অগস্ট সকালেই নাকি নতুন ছবির ঘোষণা করতে চলেছেন দেব। এর আগেও ঐতিহাসিক চরিত্রে দেখা গিয়েছে নায়ককে। ‘গোলন্দাজ’ ছবিতে ‘নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী’র চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। এই মুহূর্তে নায়ক ব্যস্ত তাঁর আগামী ছবি ‘প্রজাপতি’ নিয়ে। এ ছাড়াও ‘কাছের মানুষ’-এর প্রচার আর কিছুদিনের মধ্যেই হয় তো শুরু করে দেবেন অভিনেতা।

আগে যখন পরিচালক অরুণ রায়ের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল আনন্দবাজার অনলাইনের তরফে, তখন তিনি বলেছিলেন, “আমি গত দেড় বছর ধরে বাঘা যতীন নিয়ে লিখছি। এর বেশি আর কিচ্ছু জানি না।”

তবে এখনই শ্যুটিং শুরু হবে কি না তা চূড়ান্ত ভাবে জানা যাচ্ছে না। কারণ এই মুহূর্তে দেবের ঝুলিতে একগুচ্ছ ছবি। তবে এই ছবির সিংহভাগ জুড়ে থাকবে ভিএফএক্সের কাজ। সূত্র বলছে, সেই সময়ের অবিভক্ত বাংলাদেশ, বাঘের সঙ্গে যতীন্দ্রমোহন মুখোপাধ্যায়ের খালি হাতে লড়াই— সব দেখানো হবে ভিএফএক্সের মাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE