Advertisement
০২ মে ২০২৪
Bollywood Scoop

চার বছর পরে ফের দেখা মিলল কবীর সিংহের, চেঁচামেচি শুনে ঘাবড়ে গেলেন ছবিশিকারিরাও!

‘কবীর সিংহ’ ছবির রগচটা স্বভাবের নায়কের কথা এখনও ভোলেননি দর্শক। মায়ানগরীর রাস্তায় দেখা মিলল সেই খাপ্পা মেজাজের নায়কের। তাঁর চিৎকার শুনে হতবাক চিত্রগ্রাহীরাও।

Kabir Singh.

‘কবীর সিংহ’। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৩ ১৫:২৭
Share: Save:

‘কবীর সিংহ’ ছবির কথা মনে আছে নিশ্চয়ই? ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবি ওই বছরের অন্যতম সুপারহিট ছবি। ছবি নিয়ে সমালোচকমহলে বিস্তর আলোচনা ও জলঘোলা হওয়া সত্ত্বেও তার প্রভাব পড়েনি ছবির বক্স অফিস ব্যবসায়। বরং প্রায় ৩৮০ কোটির ব্যবসা করে বক্স অফিসে নজির গড়েছিল শাহিদ কপূর অভিনীত এই ছবি। ‘কবীর সিংহ’ ছবিকে নিজের কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ও সফল ছবি বলেও মনে করেন শাহিদ। ছবিতে তাঁর চরিত্র নিয়ে ব্যাপক সমালোচনা হলেও নিজের চরিত্রের প্রতি বরাবর সহানুভূতিশীলই থেকেছেন ‘জব উই মেট’ খ্যাত অভিনেতা। চার বছর পরেও সেই চরিত্র থেকে নাকি বেরোতে পারেননি তিনি। সম্প্রতি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিয়ো দেখে এমনই দাবি নেটাগরিকদের একাংশের।

সম্প্রতি স্ত্রী মীরা রাজপুতকে নিয়ে মুম্বইয়ের এক রেস্তরাঁয় গিয়েছিলেন শাহিদ। সেখান থেকে বেরনোর পরেই তাঁদের রীতিমতো ধাওয়া করেন ছবিশিকারিরা। তাতেই রেগে কাঁই শাহিদ। রাস্তায় দাঁড়িয়েই চিত্রগ্রাহীদের ধমক দেন শাহিদ। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমের পাতায়। অভিনেতার এই ব্যবহারে হতবাক নেটাগরিকরা। অনেকের দাবি, এখনও পর্যন্ত ‘কবীর সিংহ’-এর চরিত্র থেকে বেরতে পারেননি শাহিদ। সেই কারণেই নাকি এমন আচরণ করছেন তারকা।

চলতি বছরের অর্ধেক সময় পেরোনোর আগেই সাফল্যের মুখ দেখেছেন শাহিদ। ‘ফরজ়ি’, ‘ব্লাডি ড্যাডি’র মতো সিরিজ় ও ছবিতে কাজ করে আলোচনায় ফিরেছেন। এর পর পরিচালক অনীশ বাজ়মির পরবর্তী ছবিতে কাজ করার কথা ছিল তাঁর। ছবির নাম ‘ডবল ট্রাবল’। কমেডি ঘরানার এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করার কথা ছিল তাঁর। চলতি মাস থেকেই শুটিংও শুরুর পরিকল্পনা ছিল ছবির টিমের। তবে খবর, তীরে এসে ডুবেছে সেই তরী। শেষ মুহূর্তে নাকি ছবি থেকে সরেছেন শাহিদ। শোনা যাচ্ছে, ছবির জন্য প্রাথমিক ভাবে রাজি হয়ে গেলেও বার বার মতান্তর দেখা দিচ্ছিল পরিচালক অনীশ ও অভিনেতা শাহিদের মধ্যে। সেই মতপার্থক্যের কারণেই নাকি ছবি থেকে বেরিয়ে গিয়েছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE