Advertisement
২০ এপ্রিল ২০২৪
Salman-Shahrukh

জন্মদিনে সলমনকে জড়িয়ে ধরলেন শাহরুখ, অনুরাগীরা খুঁজে পেলেন ‘করণ অর্জুন’কে

জন্মদিন উপলক্ষে বিশেষ পার্টির আয়োজন। একঝাঁক তারকা সমাহার। কিন্তু স্বয়ং সলমন খানও যেন অপেক্ষায় ছিলেন শাহরুখ খানের আগমনের।

২৭ ডিসেম্বর সলমন খানের জন্মদিন। পার্টিতে উপস্থিত ছিলেন শাহরুখ খান।

২৭ ডিসেম্বর সলমন খানের জন্মদিন। পার্টিতে উপস্থিত ছিলেন শাহরুখ খান। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২২ ১৩:০৩
Share: Save:

‘ভাই’-এর জন্মদিনের পার্টি বলে কথা। মঙ্গলবার সলমন খানের ৫৭তম জন্মদিন। জন্মদিন উপলক্ষে সোমবার ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবের জন্য বোন অর্পিতা খানের বাড়িতে বিশেষ পার্টির আয়োজন করেছিলেন সলমন। রাত যত গভীর হল, একে একে তারকারা সেই পার্টিতে উপস্থিত হতে শুরু করলেন। কিন্তু পার্টির আসল তারকা হাজির হলেন কিছুটা দেরিতেই। তিনি শাহরুখ খান।

সোমবার সলমনের জন্মদিনের পার্টি থেকে বেরিয়ে আসার সময় ক্যামেরাবন্দি হলেন শাহরুখ। তাঁকে গাড়ি পর্যন্ত পৌঁছে দিতে এগিয়ে এলেন স্বয়ং সলমন। ভাইজানকে জড়িয়ে ধরে কপালে চুম্বন এঁকে দিলেন বাদশা। দু’জনের পোশাকেও ছিল সাদৃশ্য। কালো ডেনিমের সঙ্গে সলমন পরেছিলেন কালো ফুল স্লিভ টি-শার্ট। অন্য দিকে শাহরুখকে দেখা গেল কালো কার্গো এবং টি-শার্টে। সেই ছবি এবং ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি। এই সৌজন্য সাক্ষাৎ দেখে দুই সুপারস্টারের অনুরাগীরাই খুশি। কারও মতে, শাহরুখ-সলমনের এই ভ্রাতৃত্ববোধ শিক্ষণীয়। আবার দু’জনকে দেখে কারও মনে পড়েছে ‘করণ অর্জুন’ ছবির কথা।

জন্মদিনে পরিবার ছাড়াও বাড়ির বাইরে অপেক্ষারত চিত্র সাংবাদিকদের সঙ্গেও কেক কাটেন সলমন। জন্মদিনের পার্টির অতিথি তালিকাটিও ছিল বেশ লম্বা। এসেছিলেন কার্তিক আরিয়ান, সোনাক্ষী সিন্‌হা, তব্বু, সিদ্ধান্ত চতুর্বেদী, রিতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’সুজা, ইউলিয়া ভান্তুর, সঙ্গীতা বিজলানি, সুনীল শেট্টি, পূজা হেগড়ে প্রমুখ।

উল্লেখ্য, নব্বইয়ের দশকে শাহরুখ অভিনীত ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে সলমন ক্যামিয়ো চরিত্রে ছিলেন। আবার সলমনের ‘হর দিল জো প্যার কারেগা’ ছবিতেও ক্যামিয়ো চরিত্রে দেখা গিয়েছিল শাহরুখকে। ‘করণ অর্জুন’ ও ‘হম তুমহারে হ্যায় সনম’-এর মতো ছবিতেও তাঁদের একসঙ্গে দেখেছেন দর্শক। নিন্দকরা যাই বলুন না কেন, দু’জনে প্রকাশ্যে কখনও কারও বিরুদ্ধে কোনও কটু কথা বলেননি। ২০১৭ সালে সলমনের ‘টিউবলাইট’ ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল শাহরুখকে। পাল্টা উপহারস্বরূপ সলমন শাহরুখের ‘জ়িরো’ ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE