Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Anil Kapoor Birthday

বাবা অনিলের জন্মদিনে আবেগপ্রবণ সোনম, বললেন তিনিই দুনিয়ার শ্রেষ্ঠ বাবা

২৪ ডিসেম্বর ৬৬ বছরে পা দিলেন অভিনেতা অনিল কপূর। জন্মদিনে বড় মেয়ে সোনমের তরফ থেকে এল অনিলের জন্য বিশেষ বার্তা।

বাবা অনিল কপূরের জন্মদিনে আবেগপ্রবণ মেয়ে সোনম কপূর।

বাবা অনিল কপূরের জন্মদিনে আবেগপ্রবণ মেয়ে সোনম কপূর। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২২ ১০:২১
Share: Save:

মায়ানগরীতে তাঁকে বলা হয় চির তরুণ৷ প্রতি জন্মদিনে সকলের বয়স বাড়ে। তাঁর বয়স উল্টে কমেই চলেছে। ২৪ ডিসেম্বর অভিনেতা অনিল কপূরের জন্মদিন৷ হিসেব বলছে ৬৬ বছর বয়স হল তাঁর। কিন্তু দেখলে সে কথা বোঝার উপায় নেই! এখন আবার তিনি দাদুও বটে৷

বাবা অনিলের জন্মদিনে তাই বেশ আবেগতাড়িত বড় মেয়ে সোনম কপূর অহুজা। সদ্য মা হয়েছেন। অনিলের জন্মদিনে তাই নাতি-দাদুর না-দেখা মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিলেন সোনম৷ সঙ্গে অবশ্য তাঁদের বেশ কিছু ছোটবেলার ছবিও ভাগ করে নিয়েছেন।

বাবাকে শুভেচ্ছা জানাতে সোনম লিখলেন, ‘‘পৃথিবীর সেরা বাবাকে জন্মদিনের শুভেচ্ছা। আমি তোমায় খুব ভালবাসি। তোমার থেকে ভাল বাবা আর কেউ হতে পারে না। তোমায় বাবা হিসাবে পেয়ে আমরা ধন্য। তোমার মেয়ে হয়ে জন্মে আমি গর্বিত।’’ তিন ছেলে মেয়ে আর জামাইকে নিয়ে সুখের সংসার অনিলের৷ সঙ্গে চুটিয়ে চালিয়ে যাচ্ছেন কাজও। রণবীর কপূর অভিনীত ‘অ্যানিমাল’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে৷ ‘ফাইটার’ নামক আরও একটি ছবির ঘোষণা ইতিমধ্যেই হয়ে গিয়েছে।এ ছাড়াও ঝুলিতে রয়েছে একগুচ্ছ ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anil Kapoor Sonam Kapoor Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE