Advertisement
০৫ মে ২০২৪
Suniel Shetty

সাদা লুঙ্গি-সাদা শার্টে সুনীল শেট্টি, খলনায়ক রূপে ‘ওটিটি’-তে অভিষেক অভিনেতার

নতুন অবতারে সুনীল শেট্টি। প্রকাশ্যে অভিনেতার নতুন লুক। সামনে এল সুনীলের নতুন সিরিজের প্রচার ঝলক।

নতুন অবতারে সুনীলের চমক!

নতুন অবতারে সুনীলের চমক! ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১৭:১৭
Share: Save:

মুম্বইয়ের ‘ধারাভি’, বিশ্বের বৃহত্তম বস্তি। যেখানে রাতের অন্ধকারে যে কোনও রকমের অনৈতিক কর্মকাণ্ড চলে। ধারাবির সেই অন্ধকার দিকই তুলে ধরবে নতুন সিরিজ ‘ধারাভি ব্যাঙ্ক’। মুম্বইয়ের অপরাধ জগৎ নিয়ে বিভিন্ন সময় বলিউডে কাজ হয়েছে। এই সিরিজে তা হলে এমন কী অভিনবত্ব রয়েছে? দর্শকের মনে প্রশ্ন। সিরিজের প্রচার ঝলক সামনে আসতেই পাওয়া গেল উত্তর। কী সেই চমক? নতুন সিরিজের হাত ধরে ‘ওটিটি’ প্ল্যাটফর্মে পা রাখছেন অভিনেতা সুনীল শেট্টি।

বেশ অনেক দিন হয়ে গেল সিলভার স্ক্রিনেও দেখা যায়নি তাঁকে। তবে সম্পূর্ণ অন্য অবতারে এসে রীতিমতো চমকে দিলেন অভিনেতা। এই সিরিজে খলনায়কের চরিত্রেই দেখা যাবে তাঁকে। সাদা লুঙ্গি এবং সাদা শার্টে তিনি দক্ষিণী খলনায়ক। টানটান উত্তেজনা, অ্যাকশনের মিশেলে তৈরি হয়েছে এই সিরিজ। ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বিবেক ওবেরয়কে। পুলিশের চরিত্রে দেখা যাবে তাঁকে।

প্রসঙ্গত, শেষ সুনীলকে দর্শক দেখেছিল একটি দক্ষিণী ছবিতেই। তেলুগু ছবিতে একটি গুরুত্বপূর্ণ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। এর পর ইশা দেওয়ালের সঙ্গে ‘ইনভিজ়িবল উওম্যান’ ছবিতে দেখা যাবে সুনীলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suniel Shetty Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE