Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
Vicky-Katrina

স্বামীকে কী করতে নিষেধ করেন ক্যাটরিনা, ফাঁস করলেন ভিকি কৌশল

সামনেই তাঁদের বিবাহবার্ষিকী। তাঁদের সম্পর্ক অনেকের কাছেই ঈর্ষণীয়। তবুও ক্যাটরিনার কথা শুনতে চান না ভিকি।

আগামী ৯ ডিসেম্বর ভিকি-ক্যাটরিনার প্রথম বিবাহবার্ষিকী।

আগামী ৯ ডিসেম্বর ভিকি-ক্যাটরিনার প্রথম বিবাহবার্ষিকী। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২২ ১৭:৫৮
Share: Save:

বিয়ের পর থেকে ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফের মাখোমাখো সম্পর্ক মায়ানগরীর অন্যতম চর্চিত বিষয়। তাঁদের দাম্পত্য রসায়ন অনেকের কাছেই ঈর্ষণীয়। কিন্তু সেই সম্পর্কে কি তাল কাটছে? কারণ ভিকি জানিয়েছেন, ক্যাটরিনাকে নাকি তাঁর কাছে প্রায়শই একটি বিষয়ে অনুনয়-বিনয় করতে হয়।

Advertisement

আসলে সমাজমাধ্যমে প্রায়শই মজার মজার ভিডিয়ো পোস্ট করে থাকেন ভিকি। তাঁর সাম্প্রতিক ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি পঞ্জাবি গানে লিপ দিচ্ছেন ভিকি। শুধু তাই নয়, চেয়ারে বসে তার সঙ্গে দিব্যি হাত নেড়ে নাচার চেষ্টাও করেছেন ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ খ্যাত অভিনেতা। ভাল কথা। কিন্তু তার জন্য ক্যাটরিনাকে স্বামীর হাতেপায়ে ধরতে হচ্ছে কেন?

ভিকি জানিয়েছেন, তিনি যাতে এ রকম ভিডিয়ো আচমকা সমাজমাধ্যমে পোস্ট করে তাঁকে বিড়ম্বনায় না ফেলেন, তা নিয়ে বেশ চিন্তিত ক্যাট। এই কারণেই তিনি স্বামীকে এ রকম ভিডিয়ো পোস্ট না করতে অনুরোধ করেন। ভিকির কথায়, ‘‘আমার স্ত্রী এই ধরনের ভিডিয়ো পোস্ট না করতে অনুরোধ করে। কিন্তু আমার কিছু করার নেই। হয়তো কোনও দিন ও বিষয়টাকে ভাল নজরে দেখবে।’’

ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে, ভিকি জ্যাকেট ও টুপি পরেছেন। চোখে রয়েছে বেশ কেতার রোদচশমা। জনপ্রিয় ‘কেয়া বাত হ্যায়’ গানটিতেই লিপ দিচ্ছেন ভিকি। উল্লেখ্য, ভিকির নতুন ছবি ‘গোবিন্দ নাম মেরা’তে এই গানটিকে নতুন সঙ্গীতায়োজনে ব্যবহার করা হয়েছে। এই ছবিতে ভিকি ছাড়াও রয়েছেন কিয়ারা আদবানি ও ভূমি পেডনেকর। ছবিটি চলতি মাসেই ওটিটিতে মুক্তি পাবে।

Advertisement

উল্লেখ্য, আগামী ৯ ডিসেম্বর ভিকি-ক্যাটরিনার প্রথম বিবাহবার্ষিকী। গত বছর রাজস্থানের বারওয়ারা দুর্গে আত্মীয় ও নিকট বন্ধুবান্ধবদের মাঝে সাত পাকে বাঁধা পড়েছিলেন মায়ানগরীর এই প্রথম সারির নায়ক-নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.